Beta
মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
Beta
মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

কুমিল্লায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

ভোরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি। ছবি : সংগৃহীত
ভোরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি। ছবি : সংগৃহীত
Picture of আঞ্চলিক প্রতিবেদক, নোয়াখালী

আঞ্চলিক প্রতিবেদক, নোয়াখালী

কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচ যাত্রী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত  ১৫ জন।

শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বসন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন কক্সবাজারের টেকনাফের মতিউর রহমানের ছেলে মোহাম্মদ হোসেন (৩০) ও চট্টগ্রামের বাঁশখালীর বাহারছড়া গ্রামের নুরুল আবছারের ছেলে বদরুল হাসান রিয়াদ (২৬)। 

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানিয়েছেন, দুর্ঘটনার শিকার বাসটি রিল্যাক্স পরিবহনের। এটি ঢাকা থেকে কক্সবাজার রুটে চলাচল করে। ভোরে বসন্তপুর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। পুলিশ ও স্থানীয়দের সহায়তায় বাসের ভেতর থেকে পাঁচ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত চারজনতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর কথা জানান তিনি।

আহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন, কক্সবাজারের টেকনাফ উপজেলার মতিউর রহমানের ছেলে ফিরোজ (৪০), একই এলাকার আলী আহমেদের ছেলে মোক্তার হোসেন (৪০), ফজলুর রহমান (৪২), আরাফাত (৩৪), সিয়াম (৩২), সোহাগ (২৮), কামরুন নাহার (২৫), স্বপন শিকদার (২৫), রফিকুল ইসলাম (৩০) এবং মনির (৩০)।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত