Beta
শনিবার, ২ মার্চ, ২০২৪
মিডলসবরো ১ : ০ চেলসি

দ্বিতীয় স্তরের ক্লাবের কাছে হেরে ক্ষমা চাইলেন সিলভা

মিডলসবরো এখন দ্বিতীয় স্তরের ক্লাব। লিগ কাপ সেমিফাইনালে নামার আগে তারা পায়নি দলের সেরা ১২ জনকে। সেই দলের বিপক্ষে প্রথম লেগে ১-০ গোলে হেরে গেল চেলসি। অথচ চেলসির স্কোয়াডের দাম যেখানে ১০০ মিলিয়ন পাউন্ডের মত সেখানে মিডলসবরোর ৬ মিলিয়ন পাউন্ডেরও কম।

লিগ কাপে ১৯৯৯ সালের পর এই প্রথম নীচু স্তরের লিগের কোনো দলের বিপক্ষে হারল চেলসি। সব প্রতিযোগিতা মিলিয়ে ২০১৫ সালের পর নীচু স্তরের লিগের দলের কাছে চেলসির এটি প্রথম হার।

৩৭ মিনিটে হেইডেন হ্যাকনির গোল আর পরিশোধ করতে পারেনি চেলসি। ম্যাচের দুই অর্ধ মিলিয়ে ১৮টি সুযোগ নষ্ট করেছে তারা। কোল পালমার তো ৪৫ মিনিটে খালি গোলপোস্টেও বল পাঠাতে পারেননি! গোলকিপার টম গ্লোভারও অসাধারণ সেভ করেছেন কয়েকটি।

এমন হার মানতে পারছিলেন না চেলসি সমর্থকরা। খেলা মিডলসবরোর মাঠ রিভারসাইড পার্কে হলেও চেলসি সমর্থকরা দুয়ো দিচ্ছিলেন ফুটবলারদের। তাই মাঠ ছাড়ার সময় গ্যালারির দিকে এগিয়ে যান চেলসির ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভা। ক্ষমা চেয়ে চেষ্টা করেন তাদের শান্ত করার। প্রতিশ্রুতি দেন স্টামফোর্ড ব্রিজে ফিরতি লেগে এই হারের প্রতিশোধ নেওয়ার।

 গত মৌসুমের পর থেকে এটি চেলসির ৩১তম হার। এই সময়ে শুধু বোর্নমাউথ এবং নটিংহামই বেশি ম্যাচ হেরেছে চেলসির চেয়ে। ম্যাচ শেষে কোচ মরিসিও পচেত্তিনো জানালেন, ‘‘সিলভার গ্যালারিতে যাওয়ার ব্যাপারটি আমি দেখিনি। দর্শকদের দুয়ো দেওয়ার অধিকার আছে। আমরা প্রথমার্ধে কিছু ভুল করেছি। ওদের গোলের সুযোগ করে দিয়েছি। এখনো হাতে ৯০ মিনিট আছে। আমরা ঘুরে দাঁড়াবো।’’

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist