Beta
বুধবার, ২২ মে, ২০২৪
Beta
বুধবার, ২২ মে, ২০২৪

নিউজিল্যান্ডে ছিটকে যাওয়া ওয়ার্নার আইপিএলে খেলবেন!

নিউজিল্যান্ড সিরিজ শেষ হয়ে গেছে ডেভিড ওয়ার্নারের। ছবি: টুইটার
নিউজিল্যান্ড সিরিজ শেষ হয়ে গেছে ডেভিড ওয়ার্নারের। ছবি: টুইটার
Picture of ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

টেস্ট ও ওয়ানডে থেকে অবসর নিয়েছেন আগেই। কিছুদিন আগে টি-টোয়েন্টি থেকেও বিদায়ের ঘোষণা দিয়েছেন ডেভিড ওয়ার্নার। জানিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে এই ফরম্যাট থেকে সরে দাঁড়াবেন। সেই হিসাবে নিউজিল্যান্ডের বিপক্ষে নেমেছিলেন শেষ দ্বিপক্ষীয় সিরিজ খেলতে। কিন্তু শেষটা সুন্দরমতো হলো না। চোটের কারণে শেষ টি-টোয়েন্টি থেকে ছিটকে গেছেন তিনি। শঙ্কা জন্মেছে তার আইপিএল খেলা নিয়েও। যদিও ক্রিকেট অস্ট্রেলিয়া ইতিবাচক খবরই দিয়েছে।

গত শুক্রবার কিউইদের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে খেলেননি ওয়ার্নার। কারণটা অবশ্য চোট নয়, অস্ট্রেলিয়ার চলমান ‘রোটেশন’ পদ্ধতির কারণে বেঞ্চে জায়গা হয়ছিল তার। শেষ ম্যাচে মাঠে নামার কথা ছিল এই ওপেনারের। অস্ট্রেলিয়ার জার্সিতে দ্বিপক্ষীয় সিরিজের শেষ ম্যাচ মাঠে থেকেই শেষ করতে চেয়েছিলেন তিনি। কিন্তু কুঁচকির চোট সেই আশা পূরণ হতে দিল না। ফলে বেঞ্চে থেকে শেষটা করতে হচ্ছে ওয়ার্নারকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই ফরম্যাটে অস্ট্রেলিয়া শেষ সিরিজ খেলতে নেমেছে। এরপর আর কোনও ম্যাচ না থাকায় আইপিএল হতে যাচ্ছে অস্ট্রেলিয়ানদের প্রস্তুতির বড় মঞ্চ। ওয়ার্নারের সেখানে খেলা নিয়েও সংশয় তৈরি হয়েছে। আগামী ২২ মার্চ থেকে শুরু হবে ২০২৪ সালের আইপিএল। বাঁহাতি ওপেনার খেলবেন দিল্লি ক্যাপিটালসে।

অবশ্য ক্রিকেট অস্ট্রেলিয়া আশাজাগানিয়া খবরই দিয়েছে, “সেরে উঠতে ওয়ার্নারের সময় প্রয়োজন। তবে মনে হয় না এই চোট তার আইপিএল খেলার ওপর কোনও প্রভাব ফেলবে।” ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো জানিয়েছে, কুঁচকির চোট থেকে সুস্থ হয়ে উঠতে ৭ থেকে ১০ দিন সময় লাগে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত