Beta
শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

প্রচারণা শেষে অনুশীলনে সাকিব

নির্বাচনী প্রচারণার সুযোগ শেষ শুক্রবার সকালেই। এখন আর প্রার্থীদের ভোটারদের কাছে ছুটতে হচ্ছে না। সাকিব তাই আবার ক্রিকেটে ফেরার সুযোগ পেলেন। আর প্রথমদিনই অনুশীলনে নেমে পড়লেন নিজ শহর মাগুরাতে।

আজ মাগুরা জেলা স্টেডিয়ামে বিকেলে ফিটনেস নিয়ে কাজ করেছেন সাকিব। ১৯ জানুয়ারি থেকে বিপিএল শুরু। ওই আসর মাথায় রেখে ফিটনেস ফিরে পাওয়ার লড়াই শুরু তার। নির্বাচনে জিতে গেলে মাশরাফি বিন মর্তুজার পর এমপি হয়ে বিপিএল খেলবেন তিনি।

এতদিন ভোটের প্রচারণায় ক্রিকেট নিয়ে চিন্তার কোন সুযোগই ছিল না সাকিবের। তার ওপর বাম হাতের অনামিকা আঙ্গুলের ইনজুরি ছিল আগে থেকেই। ভোটের প্রচারণার সময়ই আঙ্গুলের প্লাস্টার খোলেন সাকিব।

প্লাস্টার খোলার পর থেকে হাতে বল নিয়ে পাম্প করে গেছেন নিয়মিত। ব্যক্তিগত ট্রেনারকে মাগুরায় নিয়ে গেছেন আরও আগেই। যখনই সুযোগ পেয়েছেন ফিটনেস ট্রেনিং করেছেন বাড়িতে। তবে মাঠে দৌড় শুরু করলেন আজ।

মাগুরা-১ আসনের প্রার্থী সাকিবের সঙ্গে আরও দুজন একই দিনে অনুশীলন করেছেন। সাকিবের প্রচারণায় পাশে থাকা রনি তালুকদার ও নাজমুল ইসলাম অপু। এ দুজনই এবারের বিপিএলে খেলছেন।

গত আসরে বরিশালের হয়ে খেলা সাকিব এবার রংপুর রাইডার্সের জার্সিতে মাঠে নামবেন। তার দলেই আছেন রনি তালুকদার। আর অপু খেলবেন সিলেট স্ট্রাইকার্সে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist