Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪
Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪

বিজয় ঘোষণার অপেক্ষায় সাকিব-মাশরাফি

Capture
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

দ্বাদশ জাতীয় নির্বাচনে বিপুল ভোটেই জয়ী হতে যাচ্ছেন মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান।  নির্বাচন কমিশন থেকে ফল ঘোষণা করা হয়নি। তবে যে কয়টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে তাতে বড় ব্যাবধানে জিততে যাচ্ছেন দুজনই।

এদিকে আনুষ্ঠানিক ঘোষণার আগেই বিজয় উৎসব শুরু হয়ে গেছে মাশরাফি-সাকিবের সমর্থকদের। রাত সাড়ে ৮টার দিকে মাশরাফি নিজের অফিসিয়াল ফেসবুক থেকে নড়াইলবাসীকে ধন্যবাদ জনানা। একই সময়ে সাকিবকে ফুলের মালা পরিয়ে দেয়া ছবি দেন তার দুই সতীর্থ ক্রিকেটার রনি তালুকদার ও নাজমুল ইসলাম।

মাগুরা ১ আসনের নৌকা প্রতীকে প্রথমবার নির্বাচনী লড়াইয়ে নামেন সাকিব। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৫২ টি কেন্দ্রের মধ্যে ৬০টির প্রাপ্ত ফল অনুযায়ী সাকিব পেয়েছেন ৮৪ হাজার ৭৮৮ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের কাজী রেজাউল ইসলাম ডাব প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৪৩৩ ভোট।

এদিকে নড়াইল ২ আসনের গতবারের সংসদ সদস্য মাশরাফি দ্বিতীয়বারের মতো নির্বাচিত হতে যাচ্ছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৪০ টি কেন্দ্রের মধ্যে প্রাপ্ত ২৩টি কেন্দ্রের ফল অনুযায়ী নৌকা প্রতীকের মাশরাফি পেয়েছেন ২৩ হাজার ৯৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতুড়ি প্রতীকের হাফিজুর রহমান পেয়েছেন ৬১৩ ও স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের নূর ইসলাম পেয়েছেন ৩১৬ ভোট।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত