Beta
শনিবার, ২ মার্চ, ২০২৪

ভোট থেকে সরাসরি নেটে সাকিব

বিপিএল শুরু হতে বাকি আর ১১দিন। সাকিব আল হাসানের হাতে একদম সময় নেই। সময়ের আগেই তৈরি হতে হবে মাঠে নামার জন্য। তাই কোন কালক্ষেপণ নয়, ভোটের মাঠ থেকে সরাসরি ক্রিকেট মাঠে চলে এলেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

রবিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা ১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার রাতেই ঢাকা চলে আসেন সাকিব। জরুরী ঢাকা আসার কারণ জানা গেল আজ। বিকেলে মিরপুরের নেটে ব্যাট-প্যাড নিয়ে নেমে পড়েন আঙ্গুলের ইনজুরি থেকে সেরে ওঠা সাকিব।

নির্বাচনের পরদিনই ক্রিকেটের প্রস্তুতিতে নেমে পড়া সাকিব একা নন। এদিন দুপুরে কোচ নাজমুল আবেদিন ফাহিমও ছিলেন ইনডোরে। সাকিব আসেন বিকাল ৩টায়। ব্যাট হাতে ইনডোরে যেতে দেখা যায় তাকে।

বিশ্বকাপ থেকে আঙ্গুলের ইনজুরি নিয়ে ফেরা সাকিব কিছুদিন ছিলেন বিশ্রামে। এরপর বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ার পেয়ে ১৮ ডিসেম্বর থেকে ভোটের প্রচারণায় ব্যস্ত ছিলেন।

নির্বাচনে ব্যস্ত থাকার সময়ই বাঁহাতের অনামিকায় প্লাস্টার খোলা হয় তার। হাত ঠিক হওয়ার পর মাগুরাতেই ফিটনেস ফিরে পাওয়ার প্রক্রিয়া শুরু করেন সাকিব।

এবারের বিপিএলে সাকিব রংপুর রাইডার্সের হয়ে খেলবেন। ১৯ জানুয়ারি থেকে শুরু আসর দিয়ে সংসদ নির্বাচন জয়ী সাকিবকে দেখা যাবে মাঠে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist