Beta
রবিবার, ১৪ জুলাই, ২০২৪
Beta
রবিবার, ১৪ জুলাই, ২০২৪

মামলা করার হুমকি দিলেন তাসকিন

তাসকিন
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

ভারতের বিপক্ষে ম্যাচের আগে টিম বাস মিস করায় নিজের ভুল স্বীকার করেছেন তাসকিন আহমেদ। নিজের ভেরিফায়েড ফেইসবুক পেইজে পোস্ট দিয়ে এ বিষয়ে কথা বলেছেন তিনি।

গত দুদিন ধরেই গণমাধ্যমে একের পর এক সংবাদ প্রকাশ হচ্ছে এই পেসারকে নিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমও সরব।

এ অবস্থায় বুধবার ফেইসবুকে পোস্ট দিয়ে নিজের অবস্থান ব্যাখ্যা করেছেন তাসকিন। সেইসঙ্গে তাকে নিয়ে প্রকাশিত কিছু সংবাদের বিষয়ে আপত্তি তুলেছেন। ভবিষ্যতে তাকে নিয়ে সংবাদ পরিবেশনের ক্ষেত্রে “সতর্কতা অবলম্বন” করতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন।

অনেকটা হুমকি দিয়েই বলেছেন, ভবিষ্যতে কেউ ক্রীড়াবিদ বা মানুষ হিসাবে তার সুনাম ক্ষুণ্ন করার চেষ্টা করলে আইনি পদক্ষেপ নেবেন তিনি।

ভেন্যুতে দেরিতে পৌঁছানোর কারণে একাদশে না থাকার বিষয়টি অস্বীকার করেছেন তাসকিন।

তবে নিজের ফেইসবুক পোস্টে অতিরিক্ত ঘুমিয়ে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বকাপে বাংলাদেশ দলের এই সহ-অধিনায়ক।

ভারতের সঙ্গে ম্যাচের সকালে ঘটে যাওয়া ঘটনার সময় উল্লেখ করে জানিয়েছেন, সকাল ৮ টা ৩৭ মিনিটে ঘুম থেকে উঠে ৮টা ৪৩ মিনিটে হোটেলের লবিতে পৌঁছেন তিনি। হোটেল ছেড়েছেন সকাল ৯টায়। এরপর তিনি স্টেডিয়ামে প্রবেশ করেন ৯টা ৪০ মিনিটে। সকাল ১০টায় টস হওয়ার ২০ মিনিট আগেই দলের সঙ্গে যোগ দেন দিয়েছিলেন বলে নিজের পোস্টে জানিয়েছেন।

পরে দলের সঙ্গে জাতীয় সঙ্গীতেও অংশ নেন।

তাই দেরিতে পৌঁছানোয় দলে না থাকা বা এ সংক্রান্ত ভুল যেকোনো সংবাদের প্রতিবাদ করেছেন তাসকিন আহমেদ। ভবিষ্যতে এমন কোনো সংবাদ প্রকাশ হলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও হুমকি দেন তিনি।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত