Beta
সোমবার, ১৭ জুন, ২০২৪
Beta
সোমবার, ১৭ জুন, ২০২৪

ম্যানইউর স্বস্তির জয়, টটেনহামকে পেল ম্যানসিটি

২২
Picture of ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

দুঃসময়ের বৃত্তে ঘুর পাঁক খাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রিমিয়ার লিগে ৮ নম্বরে পিছিয়ে পড়া দল বাদ পড়েছে চ্যাম্পিয়নস লিগ থেকেও। তবে তারা টিকে রইল এফএ কাপে।  গতকাল তৃতীয় বিভাগের দল উইগানের বিপক্ষে ২-০ গোলে জিতেছে তারা।

 উইগানের মাঠে পাওয়া এ জয়ে টুর্নামেন্টে চতুর্থ রাউন্ডে পৌঁছে গেছে ম্যানইউ। গোল দুটি করেছেন দিয়েগো দালোত ও ব্রুনো ফার্নান্দেজ। দালোত অবশ্য আরও বেশি গোল করতে না পারায় হতাশ, ‘‘আমরা অনেক সুযোগ তৈরি করেছিলাম, আরও গোল করতে পারতাম। সেটা পারলে আরও ভালো লাগত।’’

ম্যানইউ পোস্টে শট নিয়েছিল ৩৩টি, যেখানে লক্ষ্যে ছিল ১৪টি। একা রাশফোর্ডই পোস্টে শট নিয়েছিলেন ৮ বার । তাই স্বস্তি ঝড়ল কোচ এরিক টেন হাগের কণ্ঠে, ‘‘বিরতির আগে আমরা ৫-৬টি ভালো সুযোগ তৈরি করেছিলাম। আমাদের আরও গোল করা উচিত ছিল। যদি গোল না করেন তাহলে মনোযোগ ঠিক রাখতে হবে। আমরা মনে হয় সেটা করতে পেরেছি।’’

এদিকে এফএ কাপের চতুর্থ রাউন্ডের ড্র অনুষ্ঠিত হয়েছে গতকাল। বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি প্রতিপক্ষ হিসেবে পেয়েছে টটেনহামকে। ১২বারের এফএ কাপ চ্যাম্পিয়ন ম্যানইউর অবশ্য প্রতিপক্ষের জন্য অপেক্ষা করতে হবে। নিউপোর্ট কাউন্টি ও ইস্টলেইগের জয়ী দলের বিপক্ষে খেলবে তারা।

কঠিন প্রতিপক্ষ পেয়েছে চেলসি। চতুর্থ রাউন্ডে  ছন্দে থাকা অ্যাস্টন ভিলার মুখোমুখি হবে তারা। আর ফুলহাম খেলবে নিউক্যাসলের বিপক্ষে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত