Beta
সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

রিয়ালকে চাপে রাখল জিরোনা

ইভান মার্টিনের (বামে) ইনজুরি সময়ের গোলে নাটকীয় ম্যাচ জেতে জিরোনা। ছবি : সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় শীর্ষস্থানের দৌড় জমে উঠেছে দারুণ। তাতে জায়ান্ট রিয়াল মাদ্রিদকে বেশ চাপে রেখেছে এবারে লিগের সারপ্রাইজ প্যাকেজ জিরোনা। ১৯ ম্যাচ পর দুই দলেরই পয়েন্ট ৪৮।

বুধবার রাতে পয়েন্টে সমান থেকে নিজ নিজ ম্যাচে মাঠে নামে দুই দল। নিজেদের ম্যাচে মায়োরকার বিপক্ষে রুডিগারের একমাত্র গোলে কষ্টার্জিত জয় পায় রিয়াল। ৭৮ মিনিটে তার হেড থেকে পাওয়া গোলে পয়েন্ট হারানো থেকে বেঁচে যায় মাদ্রিদিস্তারা।

তালিকার দ্বিতীয় দল জিরোনা তখন ৩৫ পয়েন্টে। মাদ্রিদেরই অপর দল আতলেতিকোর দিকে তাকিয়ে তারা। জিরোনার বিপক্ষে আতলেতিকো জিতলেই তালিকায় একক ভাবে শীর্ষে থাকবে রিয়াল।

জিরোনায় পয়েন্ট হারাতেই বসেছিল। শুরুতে অবশ্য জমাট লড়াই হয়। তিনবার এগিয়ে যায় তারা। জবাবে আলভারো মোরাতা হ্যাটট্রিকে ম্যাচে ফেরে আতলেতিকো। কিন্তু ইনজুরি সময়ের প্রথম মিনিটে গোল করে নাটকীয় জয়ে তালিকায় রিয়ালের পাশে বসে জিরোনা।

এই হারে বেশ ক্ষতি হয়ে গেল আতলেতিকোর। ১৯ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তারা তিনে। চার নম্বরে থাকা বার্সেলোনারও ৩৮ পয়েন্ট তবে কাতালানরা এক ম্যাচ কম খেলেছে। পরের ম্যাচেই আতলেতিকো ছাড়িয়ে তিনে ওঠার সুযোগ জাভির দলের সামনে।

সমান ৪৮ পয়েন্ট হলেও গোলগড়ে এগিয়ে তালিকার শীর্ষে আছে রিয়াল।  

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist