Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

‘হারলেই কথা হবে, জিম্বাবুয়ের কাছে হেরেছি’

বাংলাদেশ দলের পেসার তাসকিন আহমেদ। ছবি: টুইটার
বাংলাদেশ দলের পেসার তাসকিন আহমেদ। ছবি: টুইটার
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

জিম্বাবুয়ের কাছে হারের ভয় চট্টগ্রামেই প্রকাশ করেছিলেন বাংলাদেশ দলের সহকারী কোচ নিক পোথাস। তাই এ সিরিজে পরীক্ষার আগে জয়ের কথা অকপটে বলেছেন তিনি। চট্টগ্রাম পর্ব শেষে ঢাকায় সিরিজ ফিরতে একই কথা বললেন তাসকিন আহমেদও।

বিশ্বকাপের আগে দেশের মাটিতে শেষ সিরিজে বিভিন্ন কম্বিনেশনে খেলার কথা ছিল বাংলাদেশের। জিম্বাবুয়ের সঙ্গে তৃতীয় ম্যাচে বাঁহাতি স্পিনার তানভির ইসলাম ও পেসার তানজিম হাসান সাকিবকে খেলানো হয়। বিশ্রাম দেয়া হয়েছিল অফস্পিনার শেখ মেহেদি ও পেসার শরিফুল ইসলামকে।

দ্বিতীয় ম্যাচে এই রকম কম্বিনেশন বদল করে পরীক্ষা করতে দেখা যায়নি বাংলাদেশকে। এর কারণ হিসেবে নিক পোথাস বলেছেন আগে সিরিজ জয় নিশ্চিত করতে চায় স্বাগতিকরা।

এবার তাসকিন বলেছেন, “মূল লক্ষ্যতো বিশ্বকাপ কেন্দ্রিক। সবাই যেন শতভাগ উন্নতি করে বিশ্বকাপে ঢুকতে পারি। আসলে যতই কথা হচ্ছে জিম্বাবুয়ে নিয়ে, আবার যদি একটা ম্যাচ হেরে যাই, তাহলে অন্যরকম কথা হবে যে জিম্বাবুয়ের কাছে হেরেছি।”

মন খারাপ করে এই পেসার আরও বলেছেন, “ছোট দলের সঙ্গে জিতলে কৃতিত্বটা কম পাই। দুর্ভাগ্যজনকহলো, আমাদের অনেকরকম কথাই শুনতে হয়। কিন্তু যখন খেলতে নামি, প্রতিপক্ষ যে-ই হোক, সেরাটা দিয়েই চেষ্টা করি। হয়তো কখনো ভালো হয়, কখনও খারাপ হয়। উন্নতির ধারাটা রেখে সবাই বিশ্বকাপে ভালো করার চেষ্টা করছে।”

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত