Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

গোপালগঞ্জের সড়কে প্রাণ গেল ভাবিসহ তিন বোনের

বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় মাইক্রোবাসটি। ছবি : সকাল সন্ধ্যা
বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় মাইক্রোবাসটি। ছবি : সকাল সন্ধ্যা
Picture of আঞ্চলিক প্রতিবেদক, ফরিদপুর

আঞ্চলিক প্রতিবেদক, ফরিদপুর

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে এক পরিবারের চার নারীসহ পাঁচজন নিহত হয়েছে।

বুধবার বেলা ১১টার দিকে উপজেলার ছাগলছিড়া এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহম্মদ আশরাফুল আলম।

নিহতরা হলেন- কমল বেগম (৭৫), নাছিমা বেগম (৬৫), সালমা বেগম (৬২), আসমা বেগম (৫৮) ও মাইক্রোবাসের চালক আলমগীর হোসেন (৪০)।

নিহত যাত্রীদের স্বজনরা জানিয়েছেন, নিহত নাছিমা, সালমা ও আসমা সম্পর্কে বোন এবং কমল তাদের ভাবি। তাদের বাড়ি মাদারীপুরের ডাসার উপজেলার দক্ষিণ গোপালপুর গ্রামে।

দুর্ঘটনার পর ঘটনাস্থলে ভিড় জমায় আশপাশের মানুষ। ছবি : সকাল সন্ধ্যা

পুলিশ, ফায়ার সার্ভিস ও নিহতদের স্বজনদের সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ১০ যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর গ্রামের যাচ্ছিল। বেলা ১১টার দিকে মুকসুদপুরের ছাগলছিড়া এলাকায় বরিশাল থেকে ছেড়ে আসা গ্লোবাল পরিবহনের একটি বাসের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায় এবং এর চালক ও চার যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।

মাদারীপুর ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক শফিকুল ইসলাম বলেন, “খবর পেয়ে আমরা মাদারীপুর থেকে ঘটনাস্থলে এসে চার নারীসহ পাঁচজনের লাশ উদ্ধার করেছি। এছাড়া দুইজনকে গুরুতর অবস্থায় রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছি। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।”

তিনি বলেন, “নিহতদের মধ্যে চালক আলমগীরের ঠিকানা এখনও পাইনি। বাকি চার নারীর গ্রামের বাড়ি মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর গ্রামে।”

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত