Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪
Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪

ঈদযাত্রায় ময়মনসিংহের সড়কে ঝরল ৮ প্রাণ

বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপ
বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপ
Picture of আঞ্চলিক প্রতিবেদক, ময়মনসিংহ

আঞ্চলিক প্রতিবেদক, ময়মনসিংহ

ঈদের ছুটি শুরুর প্রথম দিনেই ময়মনসিংহের সড়কে ঝরেছে আট প্রাণ।

মঙ্গলবার দুপুরে সদর, ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় আলাদা দুর্ঘটনায় এসব মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ঈদের ছুটিতে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরছিলেন লুৎফর রহমান (৩০)। দুপুরে সদর উপজেলার ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের ল্যাংড়াবাজার এলাকায় পৌঁছলে তাদের বহনকারী ব্যাটারিচালিত বাহন মাহিন্দ্রাকে ধাক্কা দেয় টাঙ্গাইলগামী প্রান্তিক সুপার বাস।

এতে ঘটনাস্থলেই মারা যায় লুৎফরের ছোট ছেলে দুই বছরের মাহিত। গুরুতর আহত অবস্থায় তার স্ত্রী শাহনাজ পারভীন (২৫)  ও বড় ছেলে মুজাহিদকে (৬) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মারা যান লুৎফর ও শাহনাজ। এই দম্পতির বড় ছেলে মুজাহিদ এখন হাসপাতালটিতে চিকিৎসাধীন।

লুৎফরের বাড়ি শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় এলাকায়। স্বামী-স্ত্রী দুজনেই ভালুকার মাস্টার বাড়ী এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন।

ওসি বলেন, “মহাসড়কে যানজটের কারণে নিহতরা মাহেন্দ্রযোগে বাইপাস হয়ে শেরপুর যাওয়ার চেষ্টা করছিলেন।  সেখানেই দুর্ঘটনা ঘটে। অভিযুক্ত বাসটির চালক পালিয়েছে। তাদের ধরার চেষ্টা করা হচ্ছে।”

একই দুপুরে ত্রিশালের দুটি আলাদা ঘটনায় চারজন নিহত হয়েছেন।

এর মধ্যে বালিপাড়া রোডে বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এরা হলেন নান্দাইল উপজেলার আপেল মিয়া (২৫) এবং ঈশ্বরগঞ্জ উপজেলার মারুফ হোসেন (১৮) ।

ত্রিশাল থানার ওসি কামাল হোসেন আরও জানান, দরিরামপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি পিকআপ ইউটার্ন নেওয়ার সময় ময়মনসিংহগামী বাস সেটিকে ধাক্কা দেয়। এসময় পিকআপের দুই যাত্রীর মৃত্যু হয়। নিহতরা হলেন, ত্রিশালের কাজিরকান্দা গ্রামের নাসিমা আক্তার (৩৫) ও জিহাদ মিয়া (২৪)।

এছাড়াও, তারাকান্দা উপজেলার ধোবাউড়া সড়কে বাস চাপায় একজন মারা গেছেন। তবে তার পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত