Beta
শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

রান আউট হয়ে ওয়েস্ট ইন্ডিজের দুই সতীর্থের ঝগড়া

রান আউটের পর চেস-ফোর্ডের উত্তপ্ত বাক্য বিনিময়। ছবি : এক্স

কিছুই ঠিকঠাক চলছে না ওয়েস্ট ইন্ডিজের। টানা দুই ওয়ানডে হেরে অস্ট্রেলিয়ার কাছে সিরিজ হারিয়েছে আগেই। মঙ্গলবার ক্যানবেরায় সিরিজের শেষ ওয়ানডেতে তারা অলআউট মাত্র ৮৬ রানে।

দ্বিতীয় ওয়ানডেতে বিশ্রামে ছিলেন প্রথম ম্যাচের সেরা খেলোয়াড় জ্যাভিয়ার বার্টলেট। ক্যানবেরায় ফিরে আগুন ঝড়িয়েছেন তিনি। এই পেসার নিয়েছেন ৪ উইকেট।

ওয়েস্ট ইন্ডিজের ইনিংসে সবচেয়ে দৃষ্টিকটু ছিল ম্যাথু ফোর্ড ও রস্টন চেসের ঝগড়া। ২১তম ওভারে রান আউট হয়েছিলেন ফোর্ড। বার্টলেটের বল মিড-অনে ঠেলেই নন স্ট্রাইকে থাকা চেসের দিকে না তাকিয়ে দৌড় দিয়েছিলেন তিনি। ক্রিজের কাছাকাছি পৌঁছে পড়েন পা পিছলেও। চেস ‘না’ করার পর আর ফেরার উপায় ছিল না ফোর্ডের। মাঠ ছাড়ার সময় তিনি উত্তপ্ত বাক্য বিনিময় করছিলেন চেসের সঙ্গে।  

এর আগে ওপেনার কর্ন ওটলি এলবিডাব্লিউ হয়েছিলেন বার্টলেটের বলে। অথচ বল লেগেছিল তার ব্যাটে। আওয়াজ হলেও রিভিউ নেননি ওটলি!

এদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য মঙ্গলবার দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বিশ্বকাপের আগে এটি অস্ট্রেলিয়ার শেষ টি-টোয়েন্টি সিরিজ। ফেরানো হয়েছে মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, ট্রাভিস হেড, স্টিভেন স্মিথকে।

টি-টোয়েন্টি দলে ফিরেছেন কামিন্স। তবে অধিনায়কের দায়িত্বে রয়েছেন মিচেল মার্শ।

কামিন্স ফিরলেও নেতৃত্বে রয়েছেন মিচেল মার্শ! তাই প্রশ্ন উঠেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেবেন কে? সম্ভাবনায় কিছুটা এগিয়ে গেলেন হয়ত মার্শ।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist