Beta
শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

কোহলির বাবা হওয়ার ভুল খবর ছড়িয়েছিলেন ডি ভিলিয়ার্স

আইপিএলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে সতীর্থ ছিলেন বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্স। ছবি: টুইটার

“দ্বিতীয়বার বাবা হচ্ছেন কোহলি।”- খবরটা নিজের ইউটিউব চ্যানেলে দিয়েছিলেন এবি ডি ভিলিয়ার্স। কোহলির সঙ্গে সম্পর্ক ও তার বর্ণিল ক্যারিয়ারের দিকে তাকালে দক্ষিণ আফ্রিকান সাবেক ক্রিকেটারের খবরটা বিশ্বাসযোগ্য। কিন্তু কয়েকদিন না যেতেই সুর পাল্টালেন ডি ভিলিয়ার্স। এবার জানালেন, কোহলির বাবা হওয়ার ভুল খবর ছড়িয়েছেন তিনি।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ভারতীয় পত্রিকা দৈনিক ভাস্করকে দেওয়া সাক্ষাৎকারে আগের বক্তব্য থেকে সরে গেছেন ডি ভিলিয়ার্স। কোহলির বাবা হওয়ার ভুল খবর দিয়েছিলেন মন্তব্য করে সাবেক প্রোটিয়া অধিনায়ক বলেছেন, “আমার ইউটিউব চ্যালেলে আমি বলেছিলাম পরিবার সবার আগে। একইসঙ্গে আমি মারাত্মক একটি ভুল করেছিলাম, ছড়িয়েছিলাম ভুল তথ্য। যেটা আসলে সত্য নয়।”

সঙ্গে যোগ করেছেন, “বিরাটের পরিবারের ভালো হোক। কেউ জানে না তাদের পরিবারে কী হচ্ছে। আমি শুধু চাই তারা ভালো থাকুক। যে কারণেই সে বিরতি নিক, আশা করি সে শক্তিশালী, ভালো ও সতেজ হয়ে ফিরবে।”

ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে গুরুত্বপূর্ণ সিরিজ চলছে ভারতের। অথচ কোহলি নেই। প্রথম টেস্টের আগেই নাম প্রত্যাহার করে নেন দল থেকে। ভারতীয় কিছু সংবাদ মাধ্যমের খবর ছিল, দ্বিতীয়বার বাবা হচ্ছেন কোহলি। এ কারণে স্ত্রী আনুশকার পাশে থাকতে দল ছেড়েছেন তিনি। এই গুঞ্জনের সত্যতা মেলে কোহলির একসময়কার সতীর্থ ও বন্ধু এবি ডি ভিলিয়ার্সের বক্তব্যে। তিনি নিশ্চিত করেন, দ্বিতীয়বার বাবা হতে যাচ্ছেন কোহলি।

যদিও হায়দরাবাদের প্রথম টেস্ট খেলতে ভেন্যুতে পৌঁছেছিলেন কোহলি। কিন্তু ওইদিনই দল ছেড়ে চলে যান। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) জানিয়েছিল, ‘ব্যক্তিগত কারণে’ প্রথম দুই টেস্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন কোহলি।

ভারতের কয়েকটি সংবাদ মাধ্যমে তখন ছাপা হয়, আনুশকার দ্বিতীয়বার মা হওয়ার খবর। এই গুঞ্জনের মাঝেই ডি ভিলিয়ার্স তার ইউটিউব চ্যানেলে বলেন, “হ্যাঁ, বিরাট দ্বিতীয়বার বাবা হতে যাচ্ছে। অবশ্যই এটা পরিবারের পাশে থাকার সময়।”

এখন আবার কথা পাল্টালেন ডি ভিলিয়ার্স। ফলে আসলে কোহলির জীবনে কী ঘটছে, সেটি নিয়ে রহস্য আরও ঘনীভূত হলো। কারণ ক্রিকইনফো জানিয়েছে, সামনের দুটো টেস্টও মিস করবেন কোহলি। এমনকি ইংলিশদের বিপক্ষে শেষ টেস্টেও তার খেলা নিয়ে সংশয় আছে!

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist