Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
প্রিমিয়ার ফুটবল লিগ

সোহেলের হাস্যকর ভুলে পয়েন্ট হারাল আবাহনী

শহীদুল আলম সোহেলের ভুলে ম্যাচ জেতা হয়নি আবাহনীর। ছবি: সংগৃহীত।
শহীদুল আলম সোহেলের ভুলে ম্যাচ জেতা হয়নি আবাহনীর। ছবি: সংগৃহীত।
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

শহীদুল আলম সোহেল জাতীয় দলে বেশ কয়েকবার হাস্যকরভাবে গোল খেয়েছেন। কখনো বলের ফ্লাইট বুঝতে দেরি করেন, কখনও বোকার মতো পোস্ট ছেড়ে বেরিয়ে এসে জাতীয় দলকে ডুবিয়ে দেন।

এবার এমনই একটা ভুলে আবাহনীকে ডোবালেন গোলরক্ষক সোহেল।

শুক্রবার প্রিমিয়ার ফুটবল লিগে বাংলাদেশ পুলিশ এফসির বিপক্ষে ৮৬ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও জিততে পারেনি আবাহনী। এতে পুলিশের গোলদাতা ম্যাথুজ বাবলুর কৃতিত্ব যতটা, এর চেয়েও বেশি দায় আবাহনীর গোলরক্ষক সোহেলের। ম্যাচটি ১-১ গোলে হয়েছে ড্র।

বাংলাদেশ পুলিশের কাছে পয়েন্ট হারিয়েছে আবাহনী। ছবি: বাফুফে।

বক্সের বাইরে থেকে নেওয়া বাবলু একটা নিচু শট যেটাতে গতি ছিল না বললেই চলে, সেই বলটা সোহেলের দুই পায়ের ফাঁক দিয়ে ঢুকে গেল জালে। অমনোযোগিতায় বলটা ঠেকাতে যেন ভুলে গিয়েছিলেন।

এমন পারফরম্যান্সের কারণে অনেক আগেই জাতীয় দলে জায়গা হারিয়েছেন। তবুও আবাহনীর ১ নম্বর গোলরক্ষকের জায়গাটা ধরে রেখেছিলেন।

সোহেলের এই ভুলের মাসুলও দিতে হয়েছে আবাহনীকে। পুলিশের সঙ্গে এই ড্রয়ে দ্বিতীয় স্থানে থাকা মোহামেডানকে ছোঁয়ার সুযোগ হারিয়েছে আবাহনী। ১৪ ম্যাচে মোহামেডানের ২৮ পয়েন্ট, যেখানে ১৫ ম্যাচে ২৬ পয়েন্ট আবাহনীর।

গোপালগঞ্জে ম্যাচের নবম মিনিটেই এগিয়ে গিয়েছিল আকাশি-নীলরা।

রবিউল হাসানের ফ্রি কিক বক্সের ভেতর ক্লিয়ার করতে পারেননি পুলিশের ডিফেন্ডার আজামত আব্দুল্লায়েভ, স্টুয়ার্ট কর্নেলিয়াস সেই বল পেয়ে প্রথম পোস্ট দিয়ে জালে জড়িয়েছেন। এই লিডটা ধরে রেখেই জয়ের পথে হাঁটছিল আবাহনী। কিন্তু শহীদুলের ভুলে শেষ পর্যন্ত তাদের মাঠ ছাড়তে হয়েছে হতাশা নিয়ে।

ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কার হাতে পুলিশের ফরোয়ার্ড বাবলু। ছবি: বাফুফে।

এদিন ড্র হয়েছে মুন্সীগঞ্জে শেখ রাসেল রহমতগঞ্জের ম্যাচও। গোলশূন্য প্রথমার্ধের পর রহমতগঞ্জকে প্রথম এগিয়ে দিয়েছিলেন আর্নেস্ট  বোয়াটেং।

বাঁ দিক থেকে ক্রস পেয়ে নিচু হেডে লক্ষ্যভেদ করেন তিনি। তবে সমতায় ফিরতে খুব বেশি সময় নেয়নি শেখ রাসেল। নিচু থেকে লম্বা করে বাড়ানো বল বক্সের ভেতর পেয়ে প্লেসিং শটে বল জালে জড়িয়েছেন সার্বিয়ান স্ট্রাইকার বালাবানোভিচ।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত