Beta
শুক্রবার, ১ মার্চ, ২০২৪

আবাহনীর জয়, ড্র মোহামেডানের

ব্রাদার্সের বিপক্ষে জয় পেয়েছে আবাহনী। ছবি : বাফুফে

শুক্রবার প্রিমিয়ার লিগে দেশের দুই বড় ক্লাব আবাহনী ও মোহামেডান খেলেছে আলাদা আলাদা ম্যাচে। আবাহনী জিতলেও ড্র করেছে মোহামেডান। অথচ মোহামেডান জিতলেই বসুন্ধরা কিংসকে টপকে প্রথমবারের মতো প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠতে পারতো।

রাজশাহী জেলা স্টেডিয়ামে আবাহনী ৩-২ গোলে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে।  দিনের অন্য ম্যাচে মোহামেডানকে ১-১ গোলে রুখে দিয়েছে রহমতগঞ্জ।

মুন্সীগঞ্জ শহীদ বীরশ্রেষ্ঠ শহীদ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে ২৭ মিনিটে দাউদা সিসে গোল করে রহমতগঞ্জকে এগিয়ে নেন। ম্যাচ শেষ হওয়ার ৪ মিনিট আগে মুজাফফরভ গোল করে সাদা-কালোদের হার এড়ান।

আবাহনী শুরুতে ৭ মিনিটে এগিয়ে যায় জোনাথন ফার্নান্দেজের গোলে । ৩৬ মিনিটে ব্যবধান বাড়ান ওয়াশিংটন।

৪৮ মিনিটে আবাহনীকে ৩-০ গোলে এগিয়ে দেন কর্নেলিয়াস স্টুয়ার্ট। কিন্তু তখনও ম্যাচের অনেক নাটকীয়তা বাকি। তিন গোলে পিছিয়ে থেকে ব্রাদার্স ঝলক দেখাতে শুরু করে। ৫৯ মিনিটে ইনসান হোসেন হেডে করেন ৩-১। যোগ করা সময়ে মোহাম্মদ রাব্বি করেন ৩-২।

মোহামেডান ড্র করেছে রহমতগঞ্জের সঙ্গে। ছবি: বাফুফে।

আবাহনী ৭ ম্যাচে চতুর্থ জয়ে ১৩ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে। সমান ম্যাচে মোহামেডান ৪ জয় ও তৃতীয় ড্রয়ে ১৫ পয়েন্ট নিয়ে বসুন্ধরা কিংসকে ছুঁয়েছে। রহমতগঞ্জের পয়েন্ট ৭। ব্রাদার্স ইউনিয়নের ৩ পয়েন্ট।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist