Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪
Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪

আব্দুল্লাহ হুজাইফার জোড়া গোলে ছয়ে ছয় আবাহনীর

এ জয়ে লিগে টানা ছয় ম্যাচে অপরাজিত থাকল শিরোপা প্রত্যাশী আবাহনী। ছবি: সংগৃহীত।
এ জয়ে লিগে টানা ছয় ম্যাচে অপরাজিত থাকল শিরোপা প্রত্যাশী আবাহনী। ছবি: সংগৃহীত।
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

প্রিমিয়ার ডিভিশন হকি লিগে বড় জয় পেয়েছে আবাহনী লিমিটেড। শুক্রবার মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে ৭-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে আকাশী-নীলরা। এ জয়ে লিগে টানা ছয় ম্যাচে অপরাজিত থাকল শিরোপা প্রত্যাশী আবাহনী।

দুই তরুণ মোহাম্মদ আব্দুল্লাহ এবং ওবায়দুল হোসেন জয়ের জোড়া গোলে এ জয় তুলে নেয় দলটি। এছাড়া আবাহনীর রাকিবুল হাসান রকি, হুজাইফা হোসেন এবং ভারতের শিশে গাওয়াদ একটি করে গোল করেন। খেলায় অ্যাজাক্সের একমাত্র গোলটি করেন ভারতের সিলহেইবার লিশাম।

প্রথম মিনিটেই লিশামের ফিল্ড গোলে এগিয়ে যায় অ্যাজাক্স (১-০)। ১৩ মিনিটে জয়ের গোলে সমতায় ফেরে আবাহনী (১-১)।

আবাহনী পেয়েছে বড় জয়। ৬ ম্যাচের সব কটি জিতল। ছবি: সংগৃহীত।

দ্বিতীয় কোয়ার্টারে একের পর এক পেনাল্টি কর্নার তুলে নেয় আবাহনী। কিন্তু অ্যাজাক্সের গোলরক্ষক আজিম উদ্দিন এবং রক্ষণের দৃঢ়তায় গোলবঞ্চিত থাকে আবাহনী। তবে পেনাল্টি কর্নার থেকে গোল না পেলে দ্বিতীয় কোয়ার্টারের ২১ মিনিটে আব্দুল্লাহর গোলে এগিয়ে যায় আবাহনী (২-১)।

পরের মিনিটে আবারও গোল আকাশী-নীলের। শিশে গাওয়াদের ফিল্ড গোলে অ্যাজাক্সের সঙ্গে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৩-১। ২৯ মিনিটে আবারও গোল আব্দুল্লাহ। আবাহনী এগিয়ে যায় ৪-১ ব্যবধানে।

তৃতীয় কোয়ার্টারে আবাহনীর সঙ্গে সমানতালে লড়েও গোল তুলে নিতে পারেনি অ্যাজাক্স। উল্টো ৩৮ মিনিটে জয় গোল করলে ব্যবধান হয় ৫-১ গোলের। ৪৩ মিনিটে রাকিবুল রকির গোলে অ্যাজাক্সের সঙ্গে ব্যবধান আরও বাড়িয়ে নেয় আবাহনী (৬-১)। পরের মিনিটে হুজাইফা গোল করে ব্যবধান বাড়িয়ে নেন ৭-১ গোলের। চতুর্থ কোয়ার্টার ছিল গোলশূন্য।

দিনের অন্য ম্যাচে বাংলাদেশ স্পোর্টিং ক্লাব ৫-৪ গোলে হারিয়েছে দিলকুশা স্পোর্টিং ক্লাবকে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত