Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

মোস্তাফিজ-পাথিরানা ছাড়া বিবর্ণ চেন্নাই

টানা দ্বিতীয় ম্যাচ হারলেন ধোনিরা। ছবি : এক্স
টানা দ্বিতীয় ম্যাচ হারলেন ধোনিরা। ছবি : এক্স
Picture of ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

হায়দরাবাদ স্টেডিয়ামের পিচ ছিল অনেকটা মিরপুরের মত। ধীরগতির এই পিচে চেন্নাই সুপার কিংসের সেরা বাজি হতে পারতেন মোস্তাফিজুর রহমান। কিন্তু বিশ্বকাপের ভিসা করাতে বাংলাদেশে এসে আর ভারতে যেতে পারেননি তিনি।

চোটের জন্য ছিলেন না মাথিশা পাথিরানাও। চেন্নাইয়ের স্কোয়াডে আর বিদেশি কোন পেসার ছিল না। ফলে যা হওয়ার তাই হয়েছে। মোস্তাফিজ-পাথিরানা ছাড়া সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৬ উইকেটে হেরেছে তারা।

চেন্নাইয়ের ৫ উইকেটে ১৬৫ রানের চ্যালেঞ্জ ১১ বল হাতে রেখে পেরিয়ে যায় প্যাট কামিন্সের দল। এবারের আইপিএলে এটা টানা দ্বিতীয় হার বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাইয়ের। শিভব দুবে করেছিলেন ৪ ছক্কায় ২৪ বলে ৪৫।

১২ বলে ৩৭ করে ম্যাচ সেরা অভিষেক শর্মা। ছবি : এক্স

দুবের ব্যাটিং দেখে যুবরাজ সিংয়ের উচ্ছ্বাস,‘‘এত সহজ ভাবে শিবম শটগুলো মারছে দেখে ভাল লাগছে। আমার মনে হয় ওকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখা উচিত। যে কোনও সময় খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে ও। সেই ক্ষমতা ওর আছে।”

ড্যারিল মিচেল এবং রবীন্দ্র জাদেজা ৩৩ রান যোগ করেন ২৭ বল খেলেন। এই মন্থর জুটি চেন্নাইয়ের রানের গতি কমিয়ে দেয়।

শেষ তিন বল বাকি থাকতে মহেন্দ্র সিং ধোনি মাঠে নামার সময় হায়দরাবাদ স্টেডিয়ামের চিৎকার শুনে মনে হচ্ছিল খেলা চেন্নাইয়ে হচ্ছে। ধোনি অপরাজিত থাকেন ১ রানে।

জবাবে ট্রাভিস হেডের ২৪ বলে ৩১, অভিষেক শর্মার ১২ বলে ৩৭ ও এইডেন মারক্রামের ৩৬ বলে ৫০-এ সহজ জয় হায়দরাবাদের। মঈন আলী ২৩ রানে নেন ২ উইকেট।  ১২ বলে ৩৭ করে ম্যাচ সেরা হন অভিষেক শর্মা।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত