Beta
শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

রোনালদোর জন্মদিনে মেসির সতীর্থের ‘উপহার’

রোনালদোর উদযাপনের অনুসরন আর্জেন্টাইন গারনাচোর। ছবি : এক্স

আলেহান্দ্রো গারনাচো আর্জেন্টিনা জাতীয় দলে খেলেছেন লিওনেল মেসির সঙ্গে। তবে এই তরুণ শৈশব থেকেই ক্রিস্তিয়ানো রোনালদোর ভক্ত। গোপন না করে বহুবার বলেছেন কথাটা। গোলের পর ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরোয়ার্ড উদযাপনও করেন রোনালদোর মত।

মেসির বন্ধু আনহেল দি মারিয়ার এটা পছন্দ নয়। ৩ দিন আগেই জাতীয় দলের সতীর্থটিকে বলেছিলেন রোনালদোর মত উদযাপন না করতে। কে শোনে কার কথা?

 সোমবার ৩৯ বছরে পা দিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। নিজের আদর্শের জন্মদিনের কয়েক ঘণ্টা আগে ১৯ বছরের গারনাচো প্রিমিয়ার লিগে ম্যানইউর হয়ে খেলেছেন ওয়েস্ট হামের বিপক্ষে। করেছেন জোড়া গোলও।

ম্যানইউ ৩-০ গোলে জিতে উঠে এসেছে পয়েন্ট টেবিলের ৬ নম্বরে। অপর গোলটা  ২১ বছর বয়সী রাসমুস হইলুন্দের। ম্যানইউর এই জয় ছাপিয়ে আলোচনায় গারনাচোর উদযাপন।

 দি মারিয়ার কথা না শুনে রোনালদোর বিলবোর্ডের উপরে বসে সেই আইকনিক উদযাপনের অনুসরন করেছেন গারনাচো। রোনালদোর জন্মদিনে এটা তার ‘উপহার’ ছিল না তো?

প্রিমিয়ার লিগে অপর ম্যাচে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়েছে আর্সেনাল। উলভসের কাছে ৪-২ গোলে বিধ্বস্ত হয়েছে চেলসি।

লিভারপুলকে হারানোর উচ্ছ্বাস আর্সেনালের মার্টিন ওডেগার্ডের। ছবি : এক্স

২৩ ম্যাচ শেষে শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৫১ আর আর্সেনালের ৪৯। দুই ম্যাচ কম খেলা ম্যানসিটির পয়েন্ট ৪৬। লিভারপুলের হারে তাদের ছাড়িয়ে যাওয়ার সুযোগ তৈরি হল পেপ গার্দিওলার দলের জন্য।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist