Beta
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

জাতীয় পুরষ হ্যান্ডবলে চ্যাম্পিয়ন আনসার

জাতীয় পুরষ হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসারের উল্লাস। বুধবার পল্টন হ্যান্ডবল স্টেডিয়ামে। ছবি: সংগৃহীত।
জাতীয় পুরষ হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসারের উল্লাস। বুধবার পল্টন হ্যান্ডবল স্টেডিয়ামে। ছবি: সংগৃহীত।

এক্সিম ব্যাংক ৩৪তম জাতীয় পুরুষ হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। পল্টন শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী স্টেডিয়ামে বুধবার ফাইনালে আনসার ৩৩-২৫ গোলে হারিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশকে।  

জাতীয় পুরুষ হ্যান্ডবলে ৩০ বারের চ্যাম্পিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গত আসরেও সংস্থাটি চ্যাম্পিয়ন ছিল। তাদের হারিয়ে এবার শিরোপা জিতেছে আনসার। এ নিয়ে পুরুষ হ্যান্ডবলে তৃতীয়বার চ্যাম্পিয়ন হলো আনসার। 

দারুণ উত্তেজনা ছড়ায় ফাইনালে। প্রথমার্ধে হাঁড্ডাহাড্ডি লড়াই হয়েছে আনসার ও বিজিবির মাঝে। ১৭-১৬ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে বিজিবি। তবে বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় আনসার।

একটা পর্যায়ে দুই দল সমান সমান থাকলেও আনসার এগিয়ে যায়। শেষ দিকে বিজিবি আর ম্যাচে ফিরতে পারেনি। ২০২০ ও ২০২২ সালের পর জাতীয় পুরুষ হ্যান্ডবলে আবারও চ্যাম্পিয়ন হলো আনসার।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন আনসারের রবিউল। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এক্সিম ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোহাম্মদ ফিরোজ হোসেন। সভাপতিত্ব করেন হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ.কে. এম নুরুল ফজল বুলবুল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, মালদ্বীপ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি আহমেদ মুজতবা, ফেডারেশনের কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist