Beta
সোমবার, ২০ মে, ২০২৪
Beta
সোমবার, ২০ মে, ২০২৪

ড্রর ক্ষোভে ট্রে ছুড়ে মারলেন বার্সা সভাপতি

ম্যাচ দেখে ক্ষোভ ঝেড়েছেন বার্সা প্রেসিডেন্ট লাপোর্তা।
ম্যাচ দেখে ক্ষোভ ঝেড়েছেন বার্সা প্রেসিডেন্ট লাপোর্তা।
Picture of ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

আগের রাতে জিরোনাকে বিধ্বস্ত করেছিল রিয়াল মাদ্রিদ। এরপর লা লিগার শিরোপা দৌড়ে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদকে হারায় সেভিয়া। বার্সেলোনার সামনে দারুণ সুযোগ ছিল পয়েন্টের ব্যবধান কমানোর।

সেই সুযোগ বার্সেলোনা হেলায় হারিয়েছে রবিবার গ্রানাদার সঙ্গে ৩-৩ গোলে ড্র করে। দলের এমন ফল কোনোভাবে মানতে পারছিলেন না ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা।

 ভিআইপিবক্সে বোর্ডের অন্য সদস্যদের সঙ্গে ম্যাচ দেখতে দেখতেই বিরক্তি প্রকাশ করছিলেন তিনি। একটা পর্যায়ে সামনে থাকা ট্রে’ও ছুঁড়ে মারেন বলে রিপোর্ট করেছে কাতালুনিয়া রেডিও। ১৬ বছর বয়সী লামিনে ইয়ামাল জোড়া গোল না করলে হারতেও হতে পারত কাতালানদের (১৪ ও ৮০ মিনিট)। বার্সার অপর গোলটি রবার্ত লেভানদোস্কির (৬৩ মিনিট)।

লা লিগায় সর্বশেষ ৫ বারের দেখায় গ্রানাদাকে হারাতে পারেনি বার্সেলোনা। ড্র করেছে ৪টি, হার ১ ম্যাচে। সর্বশেষ ৪-০ গোলের জয় ২০২১ সালে। সেই ম্যাচে জোড়া গোল করেছিলেন লিওনেল মেসি ও আন্তোয়ান গ্রিয়েজমান।

২৪ ম্যাচে বার্সার পয়েন্ট ৫১। সমান ম্যাচে রিয়ালের পয়েন্ট ৬১। এখনই বার্সার চেয়ে শীর্ষে থাকা রিয়াল এগিয়ে ১০ পয়েন্টে। তবু হাল ছাড়ছেন না বার্সা কোচ জাভি এর্নান্দেস, ‘‘লা লিগা এমনিতেই কঠিন। দুই পয়েন্ট হারানোর পর আরও কঠিন হয়ে গেল। ব্যবধান অনেক বেশি (রিয়ালের চেয়ে), তবে আমরা হাল ছাড়ব না।’’

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত