Beta
সোমবার, ২০ মে, ২০২৪
Beta
সোমবার, ২০ মে, ২০২৪

বাস-মোটরসাইকেল সংঘর্ষে বরিশাল আইএইচটির শিক্ষার্থী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি
Picture of আঞ্চলিক প্রতিবেদক, বরিশাল

আঞ্চলিক প্রতিবেদক, বরিশাল

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ব‌রিশাল ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) এক শিক্ষার্থী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে এক কলেজছাত্র।

উপজেলার রহমতপুর ব্রিজের ঢালে বরিশাল-ঢাকা মহাসড়কে শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মো. তাজনিম রহমান খান শ্রাবন (২০) গাজীপুরের ধনুয়া এলাকার বাসিন্দা সাইদুর রহমান খানের ছেলে। তিনি বাবুগঞ্জের মাধপাশা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মোহনগঞ্জ বাজার সংলগ্ন নানাবাড়িতে থেকে বরিশাল আইএইচটিতে পড়াশোনা করতেন।

আহত কলেজ ছাত্র মো. মারুফ (২০) মাধপাশা ইউনিয়নের পাংশা চাপরাশি বাড়ির মোতালেব হোসেনের ছেলে। তিনি বাবুগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

বাবুগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান শামীম হোসাইন জানান, ঢাকা থেকে ইলিশ পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে পটুয়াখালী যাচ্ছিল। শ্রাবন ও মারুফ মোটরসাইকেলে রহমতপুর ব্রিজ থেকে এয়ারপোর্টের দিকে যাচ্ছিল। ব্রিজের ঢালে বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শ্রাবনের মৃত্যু হয়। গুরুতর আহত মারুফকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, বাসের সঙ্গে সংঘর্ষ হওয়ার পর মোটরসাইকেলে আগুন ধরে যায়। তারা গিয়ে আগুন নেভান। ঘটনাস্থলে বাসটি পড়ে থাকলেও তারা বাসের চালকসহ কোনও যাত্রী পাননি। পরে লাশ ও বাস পুলিশের কাছে হস্তান্তর করেন তারা।

বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতা‌লে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত