Beta
সোমবার, ২২ জুলাই, ২০২৪
Beta
সোমবার, ২২ জুলাই, ২০২৪

ট্রাকচাপায় রেস্তোরাঁর ব্যবস্থাপক নিহত, মালিক আহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি
Picture of আঞ্চলিক প্রতিবেদক, বরিশাল

আঞ্চলিক প্রতিবেদক, বরিশাল

বরিশাল শহরে কাছাকাছি স্থানে বাসা হওয়ায় কাজ শেষে স্কুটিতে চেপে একসঙ্গেই বাড়ি ফিরছিলেন রেস্তোঁরা মালিক মেহনাজ জাহান মৌমি (২৯) ও ব্যবস্থাপক জুবায়ের রহমান আদনান (৪০)। শহরের রূপাতলী চান্দু মার্কেট এলাকায় তাদের স্কুটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর পড়ে গেলে পেছনে থাকা রডবোঝাই একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে গুরুতর আহত হন তারা।

স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কুটিচালক আদনানকে মৃত ঘোষণা করেন। যাত্রীর আসনে থাকা মৌমি হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাটি নিশ্চিত করে বরিশালের কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী জানান, বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন মৌমি জানায়, বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রথম গেটের বিপরীতে ‘মুড অন’ নামের একটি রেস্তোরাঁর মালিক তিনি। তার বাসা বরিশাল শহরের ফরেস্টার বাড়ি বাদামতলা এলাকায়। আদনান তার রেস্তোরাঁয় ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন।

পুলিশ পরিদর্শক আমানুল্লাহ আল বারী জানিয়েছেন, দুর্ঘটনার পর ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক হাফিজুর রহমানকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

No posts found
No posts found