Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪
Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪

শ্রীলঙ্কায় সাকিবের সঙ্গে আবারও লিটনের জুটি

shakib-liton-1682499672-1-1682502670
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

লঙ্কা প্রিমিয়ার লিগ থেকে এবার সুখবর আছে লিটন দাসের জন্য। গল ফ্র্যাঞ্চাইজি পুরো টুর্নামেন্টের জন্য এই ব্যাটারকে রিটেইন করেছে। গত মৌসুমে এই ফ্র্যাঞ্চাইজির হয়ে মাত্র তিন ম্যাচ খেলেছিলেন লিটন।

একই দিনে সাকিব আল হাসানকেও ধরে রাখার বিজ্ঞপ্তি দিয়েছে ফ্র্যাঞ্চাইজি মালিকপক্ষ। সুবাদে আগামী জুলাইয়ে আবারও লঙ্কা প্রিমিয়ার লিগে সাকিবের সঙ্গে যোগ দেবেন লিটন।

গত মৌসুমে গল টাইটান্সে খেলেছেন সাকিব-লিটন। সাকিব দলটির হয়ে পুরো আসর খেলেছেন। পারফরম্যান্স অবশ্য ভালো ছিল না তার। লিটন খেলেছিলেন মাত্র ৩ ম্যাচ। কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলার পর বিসিবি থেকে এনওসি নিয়ে খেলেছেন লঙ্কা প্রিমিয়ার লিগে।

ওই ৩ ম্যাচে মাত্র ৩৪ রান করেছিলেন লিটন। তবুও এই ব্যাটারকে এবার বিদেশি কোটায় পুরো মৌসুমের জন্য ধরে রাখল গল। দলটি এবার আগে বিদেশি ক্রিকেটারদের নাম প্রকাশ করেছে। দুজনই বাংলাদেশি। গত আসরে সাকিব, লিটন, তাওহিদ হৃদয়, শরিফুল ইসলাম, মোহাম্মদ মিঠুন লঙ্কা প্রিমিয়ার লিগে বিভিন্ন দলে ডাক পেয়েছিলেন।

সাকিব-লিটনের গল ফ্র্যাঞ্চাইজির নাম বদলাচ্ছে এবার। গতবার টাইটান্সের নামে খেলা দলটি এবার “গল মার্ভেলস” নামে খেলবে। ৫ দলের এই আসর ১ জুলাই শুরু হয়ে শেষ হবে ৩১ জুলাই। টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক পরপরই শুরু হওয়ায় আসরটি খেলার জন্য বাংলাদেশি ক্রিকেটারদের এনওসি নিয়ে ঝামেলা হওয়ার সম্ভাবনা কম।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত