Beta
সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

গভীর রাতে ভাঙ্গার সড়কে বাস উল্টে নিহত ৩

নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায় বাসটি। ছবি : সকাল সন্ধ্যা
নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায় বাসটি। ছবি : সকাল সন্ধ্যা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বৃহস্পতিবার গভীর রাতে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে তিনযাত্রী নিহত ও অন্তত ২৭ জন আহত হয়েছে।

উপজেলার চুমুরদী ইউনিয়নের বাবলাতলা বাজার এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে বৃহস্পতিবার রাত সোয়া ২টার দিকে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মোহাম্মদ খায়রুল আনাম।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন— পাবনার সাঁথিয়া উপজেলার পুনডুরিয়া গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে শফিকুল ইসলাম সুরুজ (৪৫) ও বরিশালের উজিরপুর উপজেলার হানুয়া গ্রামের হামিদ হোসেনের ছেলে ইকবাল হোসেন (৩০)।

পুলিশ কর্মকর্তা খায়রুল আনাম জানান, রাস্তায় গাড়িটি উল্টে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। আহত অধিকাংশ বরগুনা জেলার বাসিন্দা। এই ঘটনায় বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। বাসটি জব্দ করে হাইওয়ে থানায় রাখা হয়েছে।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জাফর জানান, বৃহস্পতিবার রাত ২টা ১০ মিনিটের দিকে বরগুনা থেকে ঢাকাগামী ইমরান ট্রাভেলসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। আহতদের উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা তানভীর আহম্মেদ জানান, দুর্ঘটনায় আহত ৩০ জনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এর মধ্যে দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পরে মৃত ঘোষণা করা হয়। বাকি ২৮ জনের মধ্যে ১৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয় এবং অন্যদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist