Beta
শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

জন্মদিনে আর কি চাই আলভারেসের!

জন্মদিনে জোড়া গোল পেয়েছেন হুলিয়ান আলভারেস। ছবি: টুইটার

এবারের প্রিমিয়ার লিগে নিয়মিত খেলছেন হুলিয়ান আলভারেস। গোল করছেন, করাচ্ছেন। সব মিলিয়ে দারুণ কাটছে চলতি মৌসুম। তবে বুধবারের রাতটা তার জন্য একটু বেশিই স্মরণীয় হয়ে থাকল। ৩১ জানুয়ারি ছিল আর্জেন্টাইন ফরোয়ার্ডের ২৪তম জন্মদিন। বিশেষ এই দিনটি তিনি রাঙিয়ে নিয়েছেন জোড়া গোলে।

আলভারেসের দুর্দান্ত পারফরম্যান্সে জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ ইত্তিহাদ স্টেডিয়ামে বার্নলিকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টারের ক্লাবটি। প্রথম দুটি গোলই করেছেন আলভারেস। জন্মদিন উদযাপনে এর চেয়ে ভালো পুরস্কার আর কি হতে পারে তার জন্য!

বার্নলির বিপক্ষে ম্যাচে একাদশে ছয়টি পরিবর্তন এনেছিলেন গার্দিওলা। তবে জায়গা ধরে রেখেছিলেন আলভারেস। এ নিয়ে চলতি মৌসুমে টানা ২১ ম্যাচ শুরুর একাদশে থাকলেন আর্জেন্টাইন তরুণ। সামনের ম্যাচগুলোতেও একাদশের জায়গার দাবি জানিয়ে রাখলেন জোড়া গোল করে।

এই ম্যাচ দিয়েই সাত সপ্তাহ পর মাঠে ফিরেছেন আর্লিং হলান্ড। তার আগেই ফিরেছেন কেভিন ডি ব্রুইনা। ফলে শুরুর একাদশ নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে গার্দিওলাকে।

গত মৌসুমে আলভারেস বেশিরভাগ ম্যাচে খেলেছেন বদলি হয়ে। এবার ডি ব্রুইনা ও হলান্ডের চোটে নিয়মিত খেলছেন একাদশে। এই দুই তারকা খেলোয়াড় ফেরায় তার জায়গা হবে কিনা, সেই আলোচনা চলছিল। কিন্তু বার্নলির বিপক্ষে যে ম্যাচ উপহার দিয়েছেন, তাতে তাকে উপেক্ষা করা কঠিন হবে গার্দিওলার জন্য।

ঘরের মাঠে ১৬ মিনিটে এগিয়ে যায় ম্যান সিটি। হেডে প্রথম গোল করেন আলভারেস। ছয় মিনিট পর আবারও গোল উদযাপন আর্জেন্টাইন ফরোয়ার্ডের। এই গোলটিতে তার চেয়ে বেশি অবদান ডি ব্রুইনার। বেলজিয়ান মিডফিল্ডারের বুদ্ধিদীপ্ত ফ্রি কিক থেকেই বল জালে জড়ান আলভারেস। এরপর বিরতি থেকে ঘুরে এসে স্কোরলাইন ৩-০ করেন রোদ্রি। যদিও দ্বিতীয়ার্ধের ইনজুরির টাইমের শেষ দিকে একটি গোল করে ব্যবধান কমায় বার্নলি।

এই জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে ম্যান সিটি। ২১ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৪৬। তাদের চেয়ে এক ম্যাচ বেশি খেলা লিভারপুল ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist