Beta
শুক্রবার, ১ মার্চ, ২০২৪

নেহারি খেতে বেরিয়ে সড়কে প্রাণ গেল তিন বন্ধুর

এই মোটরসাইকেলে চেপেই নেহারি খেতে যাচ্ছিলেন তিন বন্ধু। ছবি : সকাল সন্ধ্যা

গরুর নেহারি খেতে রাতে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিন বন্ধু। মোটরসাইকেলে চেপে পছন্দের হোটেলে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় মৃত্যু হয়েছে তিনজনেরই।

শনিবার রাত ৮টার দিকে বগুড়ার কাহালু উপজেলার দরগাহাট এলাকায় বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– তরিকুল ইসলাম (২২), রাকিব প্রামাণিক (১৭) ও মিজান (১৮)। তারা সবাই কাহালু উপজেলার দোগাছি ছয়ঘরিয়া গ্রামের বাসিন্দা এবং পেশায় কাঠমিস্ত্রি।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা এসব তথ্য নিশ্চিত করে জানান, ওই তিন তরুণ মোটরসাইকেলে চড়ে বাড়ি থেকে কাহালুর কাজীপাড়ার একটি হোটেলে গরুর নেহারি খেতে যাচ্ছিলেন। পথে দরগাহাট এলাকায় নওগাঁমুখী একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তরিকুল ও রাকিবের মৃত্যু হয়।

ওসি জানান, পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত অবস্থায় মিজানকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মিজানও মারা যান। ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ায় তা শনাক্ত করা যায়নি। ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির টিএএসআই লালন হোসেন জানান, মিজানকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পর তিনি মারা যান। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist