Beta
বুধবার, ২২ মে, ২০২৪
Beta
বুধবার, ২২ মে, ২০২৪

বোল্ড আউট বেশি পছন্দ রানার

বোল্ড আউট করতে বেশি পছন্দ করেন নাহিদ রানা। ছবি: সংগৃহীত।
বোল্ড আউট করতে বেশি পছন্দ করেন নাহিদ রানা। ছবি: সংগৃহীত।
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

নতুন বল হাতে ততক্ষণে ভয়ঙ্কর হয়ে উঠেছেন। গাজী গ্রুপ ক্রিকেটার্সের ইনিংসের চতুর্থ ওভারে ব্যাটার আনিসুল ইসলাম ইমনের স্ট্যাম্প উপড়ে দিলেন নাহিদ রানা। ইনিংসের ১৮তম ওভারের দিকে আবারও প্রতিপক্ষ ব্যাটারের স্ট্যাম্প উড়িয়ে দিলেন। এবার মাহফুজুর রহমান রাব্বি তার শিকার। ম্যাচ শেষে সদ্য টেস্ট অভিষেক হওয়া শাইনপুকুরের এই পেসার বলেছেন বোল্ড করে নেওয়া উইকেটগুলো বেশি ভালো লাগে তার।

বৃষ্টি যেন পরিবেশটা উপযোগী করে দেয় নাহিদ রানার জন্য। মেঘলা আকাশের সঙ্গে মিরপুরের পিচে ভয়ঙ্কর হয়ে ওঠেন তিনি। এই তরুণের গতি আর সামলানো হয়নি গাজী গ্রুপ ক্রিকেটার্সের ব্যাটারদের। সঙ্গে লেগ স্পিনার রিশাদ হোসেন ঘূর্নিতে ৩৫ ওভারে ১৬১ রানে অলআউট হয় তারা। দলটিকে ২৪৩ রানের লক্ষ্য ছুঁড়ে ৮০ রানে জিতেছে শাইনপুকুর।

নাহিদ রানা ও রিশাদ হোসেন দুজনই ৪টি করে উইকেট নেন। তবে গাজী গ্রুপকে শুরুতে পথহারা করায় দারুণ বোলিংয়ের পুরষ্কার হিসেবে ম্যাচ সেরা হন নাহিদ রানা। সদ্য টেস্ট দলে অভিষেক হওয়া এই পেসার ম্যাচ শেষে বলেছেন, “উইকেট ও কন্ডিশন বেশ সুবিধা দিয়েছে। পেসার হিসেবে এমন পরিবেশে বল করা অবশ্যই পছন্দ করি।”

শুরু থেকেই ১৪৫ এর উপরে বল করা রানার প্রথম উইকেট নিয়েছে ব্যাটারদের বোল্ড করে। ওই দুটি উইকেট আজ তার কাছে বেশি পছন্দের ছিল, “চার উইকেটের মধ্যে বেশি ভালো লেগেছে শুরুতে দুটো বোল্ড করে নেয়া উইকেটগুলো। এমনিতে সব ভাবে আউট করাই আমি উপভোগ করি।”

বৃষ্টির কারণে ম্যাচটি নেমে আসে ৪২ ওভারে। শাইনপুকুরের ইনিংসের সময়ই বৃষ্টি নামে। কার্টেল ওভারে ইরফান শুক্কুরের ৮৪ ও খালিদ হাসানের ৬৩ রানে ৮ উইকেটে ২৪২ রান করে শাইনপুকুর।

এছাড়া বিকেএসপিতে দিনের অন্য ম্যাচে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব মাত্র ১৪৯ রান করেও ম্যাচ জিতেছে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে। বৃষ্টির কারণে ৪৩ ওভারে নেমে আসা ম্যাচে রান তাড়ায় নেমে ৩৯.২ ওভারে ১১৬ রানে অলআউট হয় ব্রাদার্স।

বিকেএসপির অপর মাঠেও বৃষ্টিতে ম্যাচে বিঘ্ন হয়। তাতে রান তাড়া করে পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ২ বল হাতে রেখে ২ উইকেটে জিতেছে সিটি ক্লাব। ৪২ ওভারে নেমে আসা ম্যাচটিতে আগে ব্যাট করে ৯ উইকেটে ২০৮ রান করে পারটেক্স। জবাবে শেষ ওভারের চতুর্থ বলে ৮ উইকেটে ২১০ রান করে সিটি ক্লাব।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত