Beta
শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

দিনের শুরুতে মুখোমুখি তামিম-সাকিব

ম্যাচটা ফরচুন বরিশাল ও রংপুর রাইডার্সের মাঝে। অথচ দুই দলের চেয়ে বেশি আলোচনায় দুই ক্রিকেটার। বরিশালের তামিম ইকবাল ও রংপুরের সাকিব আল হাসান। দলের লড়াইয়ের চেয়ে এ দুই ক্রিকেটারের লড়াই এই ম্যাচে ছাপিয়ে গেছে আর সব কিছু।

২০২৩ ওয়ানডে বিশ্বকাপের আগেই জাতীয় দলের দুই তারকা ক্রিকেটারের মাঝে সম্পর্কের ফাটল স্পষ্ট হয়। এর আগে থেকেই তাদের সম্পর্ক শীতল হয়ে যায়। এখন মুখোমুখি লড়াইটা তাই দুই বন্ধুর নয় দুই প্রতিপক্ষের মাঠের লড়াই হয়ে উঠেছে।

অবশ্য বরিশালের হয়ে সংবাদ সম্মেলনে আসা মেহেদি হাসান মিরাজ ব্যাপারটা এভাবে দেখছেন না। তামিম-সাকিব লড়াইকে সাধারণ ক্রিকেট নিয়ম বলছেন তিনি, ‘‘আমরা তো এই রকম কখনই চিন্তা করি না। আপনি যেটা বললেন সাকিব ভাই বনাম তামিম ভাই এর লড়াই, আপনি যার সঙ্গেই খেলেন না কেন সে কিন্তু প্রতিপক্ষ। আবার যখন একসঙ্গে খেলেন তখন তো প্রতিপক্ষ না সতীর্থ। আমি যদি আমার বন্ধুর বিপক্ষে খেলি মাঠে কখনই ছাড় দিবো না। মাঠের বাইরে আবার সম্পর্ক ভালোই থাকবে। ব্যাপারটা এমন।’’

আসরে সবচেয়ে ভারী ম্যাচই হতে যাচ্ছে আজ। সাকিবকে নিয়ে রংপুর শক্তিশালী আর জাতীয় দলের তারকায় বরিশাল শক্তিশালী। তামিম-মাহমুদউল্লাহ-মুশফিকুর-সৌম্য ও মিরাজরা আছেন বরিশালে। ওদিকে সাকিব-সোহান-মেহেদি-রনিরা রংপুরে। লড়াইটা তাই উপভোগ্যই হবে।

এই ম্যাচের আগে ১৮ জানুয়ারি লন্ডনে চোখের চিকিৎসক দেখিয়ে দেশে ফিরেছেন সাকিব। ১৯ তারিখেই রংপুরের অনুশীলনে যোগ দেন তিনি। এবার অবশ্য চোখে চশমা ছিল না। কন্টাক্ট লেন্স পরে প্রস্তুতি সেরেছেন বাংলাদেশ অলরাউন্ডার। ম্যাচেও খেলবেন লেন্স পরে। এদিকে ইনজুরি কাটিয়ে শুক্রবার পুরোদমে ব্যাটিং করেছেন তামিম।

আজ সাকিবের বলে মুখোমুখি হতে হবে তাকে। নাকি তামিমের বিপক্ষে বল না করার জন্য আক্রমণেই আসবেন না সাকিব! ব্যাটে বলে তামিম-সাকিব মুখোমুখি হয়ে গেলে এই লড়াইটা দেখতে হবে দারুণ!

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist