Beta
সোমবার, ১৭ জুন, ২০২৪
Beta
সোমবার, ১৭ জুন, ২০২৪

ঢাকা আসছেন বাবর ও রিজওয়ান

331999.6
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

পাকিস্তানের দুই তারকা ক্রিকেটার বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান বিপিএলে যোগ দিতে ঢাকা আসছেন সোমবার। তাদের ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে সোমবার রাত ১১টায়। পাকিস্তানের নিউজিল্যান্ড সফর শেষে সরাসরি বাংলাদেশে আসবেন তারা।

বিপিএলে এবার রংপুর রাইডার্সে খেলবেন বাবর। চোখের সমস্যার কারণে কমপক্ষে তিনটি ম্যাচ মিস করার শঙ্কায় আছেন সাকিব আল হাসান। সম্ভাবনা আছে পুরো বিপিএল মিস করারও। রংপুরের এমন দুঃসময়ে বাবরের যোগ দেওয়া দলটির জন্য স্বস্তির খবরই বটে।

মোহাম্মদ রিজওয়ান খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। গত মৌসুমেও এই দলের জার্সিতে খেলেছিলেন তিনি। গতবার পাকিস্তানের ম্যাচ খেলেই ঢাকায় এসে হেলিকপ্টারে চট্টগ্রাম পৌঁছান রিজওয়ান। ম্যাচের ঠিক আগে চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পাশের মাঠে হেলিকপ্টার থেকে নামেন তিনি।

এর আগে একবার করে বিপিএলে খেলার অভিজ্ঞতা আছে দুজনের। রিজওয়ান খেলেছিলেন কুমিল্লার হয়ে গত মৌসুমে আর বাবর সিলেট সিক্সার্সের হয়ে খেলেন ২০১৭ সালে। ওই আসরে একদমই ভালো করতে পারেননি বাবর। ৫ ম্যাচে মাত্র ১১৭ রান করেছিলেন। রিজওয়ান কুমিল্লার হয়ে গতবার ১০ ম্যাচে চার ফিফটিতে ৩৫১ করেছিলেন।

নিউজিল্যান্ড থেকে একসঙ্গে বাংলাদেশে এলেও বিপিএলে পুরো মৌসুম খেলতে পারবেন না দুজনে। ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হবে পিএসএল। বিপিএল চলবে ১ মার্চ পর্যন্ত। তাই বিপিএলের শেষ দিকে পিএসএলে নিজ নিজ দলে যোগ দিতে বাংলাদেশ ছাড়বেন বাবর ও রিজওয়ান।

পিএসএলের এবারের আসরে বাবর পেশোয়ার জালমির অধিনায়ক। আর রিজওয়ান নেতৃত্ব দেবেন মুলতান সুলতানসকে।   

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত