Beta
বুধবার, ২২ মে, ২০২৪
Beta
বুধবার, ২২ মে, ২০২৪

চট্টগ্রামকে অল্পতেই আটকে দিল বরিশাল

7d074a6f-bbbe-4851-9150-67798ed08f05
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

বিপিএলের এলিমিনেটরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে অল্প রানে আটকে দিল ফরচুন বরিশাল। টিম কম্বিনেশনের কারণে পারফরমারদের খেলাতে না পারার মাশুল দিল চট্টগ্রাম। তাই নির্ধারিত ওভার শেষে ৯ উইকেটে ১৩৫ রানের বেশি করতে পারেনি দলটি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে এই ম্যাচে ইংল্যান্ড ওপেনার ফিল সল্টের খেলার কথা ছিল। কিন্তু তার কাউন্টি সাসেক্স থেকে ছাড়পত্র না পাওয়ায় আসতে পারেননি এই কিপার ব্যাটার। এদিকে অপর কিপার ব্যাটার টম ব্রুস ইনজুরির কারণে উইকেট কিপিং করতে পারছেন না। তবে ব্যাটিং করেছেন।

একজন কিপার ব্যাটার খেলাতেই হতো চট্টগ্রামকে। তাই ইনফর্ম শাহাদাত হোসেন দিপুকে বসিয়ে ইমরানুজ্জামানকে খেলিয়েছে চট্টগ্রাম। ইমরান হতাশ করেছেন সব ম্যাচেই। সোমবারও তামিম ইকবালের ক্যাচ মিসে জীবন পেয়েও তা কাজে লাগাতে পারেননি।

ইমরানের মতো বাকি ব্যাটারদের বড় ইনিংস খেলতে না পারায় চট্টগ্রামের রানও বড় হয়নি। জস ব্রাউনের ২২ বলে ৩৪ ও শুভাগত হোমের ১৬ বলে ২৪ রান ছাড়া দলের ইনিংসে বলার মতো ব্যক্তিগত ইনিংস নেই।

সেই ‍সুযোগে জোড়ায় জোড়ায় উইকেট নিয়েছেন কাইল মায়ার্স, মোহাম্মদ সাইফউদ্দিন ও ওবেদ ম্যাককয়রা। ১৩৬ রানের লক্ষ্যে সহজ জয়ের অপেক্ষায় থাকল তামিমদের বরিশাল।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত