Beta
শুক্রবার, ১ মার্চ, ২০২৪

দুর্দান্ত ঢাকার প্রথম দেড়শ পার

প্রথম ম্যাচে জয়। এরপর টানা ছয় হার। কিছুই নিজেদের পক্ষে পাচ্ছিল না দুর্দান্ত ঢাকা। অবশেষে শুক্রবার মুখে হাসি ফুটল দলটির। চলতি আসরে এই প্রথম দেড়শ পার করা স্কোর পেয়েছে ঢাকা। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে সেই স্কোর টেনে দলীয় সংগ্রহ ৪ উইকেটে ১৭৫ রানে নিয়েছে তারা।

ঢাকার এই প্রথম বড় সংগ্রহ এসেছে দুই দেশি ব্যাটারের ব্যাটে। নাঈম শেখ ও সাইফ হাসান মিলে ১১৯ রানের জুটি গড়েছেন দ্বিতীয় উইকেটে। মোট ১৩ ওভারের মতো এ দুই ব্যাটারের দারুণ সব শটে কুমিল্লার বোলারদের শাসন করেছে ঢাকা।

এর আগের ম্যাচেও এ দুই ব্যাটারের ৭৮ রানের জুটিতে ভালো শুরু পেয়েছিল ঢাকা। কিন্তু পরের ব্যাটাররা হতাশ করায় মাত্র ১২৪ রানে থামে। শুক্রবার অবশ্য মিডলঅর্ডার একেবারে হতাশ করেননি। অ্যালেক্স রসের ১১ বলে ২১ ও মেহেরবের ৮ বলে ১১ রানে ভালো সংগ্রহ পেয়েছে ঢাকা।

এর আগে দুর্দান্ত খেলা নাঈম ৪৫ বলে ৯ চার ও ১ ছক্কায় ৬৪ রান করে দুর্ভাগ্যজনক আউট হয়েছেন। অফস্ট্যাম্পের বাইরের একটি বাউন্সারে ব্যাক হ্যান্ডে শট খেলে ভারসাম্য রাখতে পারেননি। শট খেলার ফ্লো থামাতে না পারায় স্ট্যাম্পে আঘাত করে হিট উইকেট আউট হন নাঈম। ওদিকে ৪২ বলে ৪ চার ও ৩ ছক্কায় ৫৭ রান করে ক্যাচ আউট হয়েছেন সাইফ।

কুমিল্লার ম্যাথু ফোর্ড ৩৫ রানে ৩ উইকেট নেন। 

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist