Beta
রবিবার, ৩ মার্চ, ২০২৪

স্বল্প সংগ্রহেই আটকে আছে ঢাকা

নাঈম-সাইফের ৭৮ রানের জুটিতেও বড় সংগ্রহ পায়নি ঢাকা। ছবি : সংগৃহিত।

বিপিএলটা এবার খুব বাজে কাটছে খালেদ মাহমুদ সুজনের দল দুর্দান্ত ঢাকার। নিজেদের প্রথম ম্যাচটাতেই শুধু হেসেছে তারা। এরপর টানা হারের বৃত্ত ও কম সংগ্রহে আটকে যাচ্ছে। প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ১৪৭ রান করে জিতেছিল ঢাকা। পরের ৫ ম্যাচের একটিতেও ওই রান টপকাতে পারেনি।

বুধবারও একই হাল তাদের। সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে পয়েন্ট তালিকার তলানির লড়াইয়ে আগে ব্যাট করে ৮ উইকেটে ১২৪ রান করেছে ঢাকা। দলের কোচ সুজন স্থানীয় ক্রিকেটারদের ওপর বেশ ভরসা রাখেন সবসময়। কিন্তু ঢাকার কোচকে তরুণরা সেই প্রতিদান দিতে পারছেন না।

নাঈম শেখরা প্রতি ইনিংসেই ভালো শুরু পাচ্ছেন। কিন্তু তাদের বড় ইনিংসের অভাবে দল ভালো সংগ্রহ পাচ্ছে না। বুধবার সিলেটের বিপক্ষে ইনিংসের শুরু পেয়েছিলেন নাঈম ও সাইফ হাসান। দুজনের ব্যাটে ১০ ওভারে দলের বোর্ডে ৮২ রান উঠেছে।

সর্বশেষ ম্যাচেও চল্লিশোর্ধ্ব ইনিংস খেলা নাঈম এই ম্যাচেও ভালো করেছেন। মাত্র ২৯ বলে ২টি করে ছক্কা ও চারে করেছেন ৩৬ রান। সাইফ ৩২ বলে ৬ চার ও ১ ছক্কায় করেন ৪১। দুজনের জুটি ছিল ৭৮ রানের।

তাদের ফেরার পর সিলেট বোলারদের দাপটে ভেঙ্গে পড়ে ঢাকার ব্যাটিং। মিডলঅর্ডার থেকে শুরু করে লোয়ার অর্ডারের কেউই বড় স্কোর করতে পারেননি। সিলেট পেসার রাজা ইনিংসে ১৪, ১৬ ও ১৮ নিজের তিন ওভারেই তিন উইকেট নিয়ে ঢাকাকে বড় ইনিংসের পথ থেকে ছিটকে দেন।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist