Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪
Beta
শনিবার, ১৫ জুন, ২০২৪

ব্যাটিং ব্যর্থতায় ভরাডুবি রংপুরের

১
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

ম্যাচ শুরুর প্রথম বলেই বোল্ড রংপুর রাইডার্সের ব্র্যান্ডন কিং। শুরুর এই ধাক্কা পুরো ইনিংস জুড়েই বয়ে বেড়াতে হয়েছে দলটিকে। তাই বড় হয়নি সংগ্রহ। ফরচুন বরিশালের বিপক্ষে ১৫ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা রংপুর শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৩৪ রান তুলেছে।

রংপুরকে বিপদে ঠেলে ক্যারিয়ার সেরা স্পেল উপহার দিলেন জাতীয় দলের পেসার খালেদ আহমেদ। শুরুতে ও শেষে দুই ওভারে দুটি করে উইকেট নিয়েছেন। ৩১ রানে ৪ উইকেট খালেদের টি-টোয়েন্টিতে সেরা বোলিং ফিগার।

টস জিতে এদিন ফিল্ডিং নিতে দ্বিধা করেননি বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। শুরুতে উইকেটে থাকা ময়েশ্চার কাজে লাগিয়ে ২ ওভারেই সাকিব আল হাসানদের ম্যাচ থেকে ছিটকে দেন তারা।

ইনিংসের প্রথম বলে পাকিস্তানি মোহাম্মদ ইমরান ব্র্যান্ডনকে বোল্ড করেন। পরের ওভারে জোড়া উইকেট নেন খালেদ আহমেদ। ওভারের শেষ বলে সাকিব আল হাসানকে মাত্র ২ রানে বোল্ড করা ডেলিভারিটি ছিল দারুণ।

ছন্নছাড়া ব্যাটিংয়ে খেই হারানো দলকে টেনে তোলার চেষ্টা করেন নুরুল হাসান সোহান ও শামীম হোসেনরা। কিন্তু মিডলঅর্ডারের ছোট ছোট লড়াই রংপুরকে বড় সংগ্রহ এনে দেয়নি।

নুরুল হাসান ২৩ বলে দুই ছক্কায় করেন ২৩ ও শামীম ৩৩ বলে একটি করে ছক্কা-চারে ৩৪ রান করেন। শেষদিকে মেহেদি হাসানের ১৯ বলে ৪ চার ও ১ ছক্কায় করা ২৯ রানে ১৩০ এর কোটা পার করে রংপুর।  

খালেদের ৪টি ছাড়া মিরাজ ২টি ও ভেল্লালাগে, শোয়েব মালিক, ইমরান একটি করে উইকেট নেন।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত