Beta
শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

এবার রংপুরের হয়েও সেরা হতে চান সাকিব

রাজনীতির মাঠে জয় তুলেছেন সাকিব আল হাসান। ভোটের লড়াইয়ে তার সঙ্গে পেরে উঠেনি প্রতিদ্বন্দ্বীরা। ক্রিকেটের লড়াইয়েও জয়ের নেশায় মত্ত্ব সাকিব। রংপুর রাইডার্সের হয়ে প্রথম অনুশীলনে নেমে জানালেন বিপিএলে এবার চ্যাম্পিয়ন হতে চান।

সবশেষ ২০১৭ সালে বিপিএলের পঞ্চম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল রংপুর। মোট সাত মৌসুম খেলে আর শিরোপা আসেনি এই দলের। এবার সাকিবের হাত ধরে শিরোপা ভাগ্য ফেরাতে চায় দলটি। সাকিব বলছিলেন, ‘রংপুর কখনোই ভিন্ন কিছু (শিরোপা ছাড়া) চিন্তা করে না। তারা প্রতিবারই চ্যাম্পিয়ন হওয়ার জন্য দল সাজায়। আমার মনে হয় এই দলটা বেশ সামঞ্জস্যপূর্ণ। এবারও তারা চ্যাম্পিয়ন হওয়ার জন্যই দল সাজিয়েছে।’

চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে রংপুর যে সাকিবকেই নেতৃত্বে দেখতে চায় তা আর বলে দিতে হয় না। ইন্টারনেটে দলটির তথ্য খুঁজতে গিয়েও অধিনায়ক হিসেবে সাকিবের নাম পাওয়া গেল। কিন্তু সাকিব সরাসরি নেতৃত্ব নেয়ার কথা বলেননি।

ভোটের লড়াইয়ে জয়ের পর সাকিব সংবাদ মাধ্যমের মুখোমুখি হননি। তবে আজ সেই সুযোগ এলেও নির্বাচনে জয়ের ব্যাপারে কিছু বলেননি সাকিব। বরং থাকলেন ক্রিকেটেই। তাতে স্বাভাবিক ভাবেই ফিরে এল সাকিবের ইনজুরি ইস্যু।

সাকিব জানালেন আঙুলের ইনজুরি থেকে সেরে উঠছেন ধীরে, ‘‘ অনুশীলন শুরু করেছি। আরো কিছু দিন সময় লাগবে। বোলিং আঙুল যেহেতু, স্বাভাবিকভাবেই সময় লাগবে। তবে উন্নতি হচ্ছে ভালোই।’’

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist