Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
Beta
বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

পরিবারের জন্য শেষটা ভালো করতে চান তাসকিনরা

6ab22abc-3773-471f-8c6b-40237b02b801
Picture of ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

বিপিএলে টানা অষ্টম হার হজম করল দুর্দান্ত ঢাকা। টুর্নামেন্টের মাঝপথে নেতৃত্ব বদল করেও ফল হয়নি দলটির। আগে মোসাদ্দেক হোসেন হারের গ্লানি টেনেছেন। এবার প্রথম নেতৃত্বে এসে তাসকিন আহমেদ সেই ভার সইছেন। শনিবার ফরচুন বরিশালের বিপক্ষে ৪০ রানে হেরেছে তার দল। এই হারের রথ থামিয়ে বাকি ম্যাচগুলোতে তাসকিন পরিবারের জন্য জিততে চান।

মাত্র ১৯ রানে বরিশালের ৩ উইকেট নিয়ে উড়ছিল ঢাকা। ইনিংস শেষে বরিশালের রান ৪ উইকেটে ১৮৯। জবাবে তাসকিনরা গুটিয়ে গেছে ১৪৯ রানে। এই জয়ে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে তালিকার চারে উঠেছে বরিশাল।

আগের ম্যাচে ঢাকা বড় স্কোর করে জিততে পারেনি কুমিল্লার বিপক্ষে। পরপর দুই ম্যাচে ভালো শুরু পেয়েও মাঝের ওভারগুলোতে ম্যাচ থেকে ছিটকে যাওয়া ভালো লাগছে না তাসকিনের।

হতাশ অধিনায়ক বলছিলেন, “দুই-চারজন কোন না কোন ভাবে কোন জায়গায় খারাপ খেলে ফেলতেছে। নাম উল্লেখ করবো না তাহলে দোষ দেয়া হবে। কারণ আমাদেরও পরিবার আছে। দিনশেষে সবাই জিগাস করে জিততে পারছ না কেন। জিততে তো আমরা সবাই চাই। বাকি ম্যাচগুলোতে ভালো ক্রিকেট খেলে যতটুকু শেষ করা যায়। সবারই তো ক্যারিয়ারের বিষয় আছে।”

মাঝের ওভারে রান দিয়ে দেয়ায় বোলারদের ওপর বিরক্ত অধিনায়ক তাসকিন। ক্ষোভ ঝাড়লেন ৪ ওভারে ৪৪ রান দেয়া লাহিরু সামারকুনের ওপর, “ভালো একটা শুরু পাওয়ার পর মাঝের ওভারে রান লিক হলো। এখন বাকি যারা বল করে ওদেরকে তো আমি বলটা করে দিয়ে আসতে পারবো না। বিদেশ থেকে আসছে! সবাই তো চায় যে ভালো মতো বোলিং করে দেক। এরপরও যদি ভালো করতে না পারে আমি কি করবো। চিল্লানো ছাড়া করার কিছু নেই।”

৯ ম্যাচের ৮টিতে হারলেও নতুন দলটির মালিকপক্ষ থেকে কোন অসহযোগিতা পাননি বলে জানিয়েছেন তাসকিন। তাই পরিবারের পাশাপাশি ফ্র্যাঞ্চাইজি মালিকের মন রক্ষা করতেও শেষ ম্যাচগুলোয় জানবাজি রাখতে চান তাসকিনরা।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত