Beta
শনিবার, ২ মার্চ, ২০২৪

এনদ্রিক আলোয় অলিম্পিক বাছাইয়ের চূড়ান্ত পর্বে ব্রাজিল

রিয়ালে আলো ছড়াচ্ছেন দুই ব্রাজিলিয়ান ভিনিসিয়ুস জুনিয়র ও রোদ্রিগো। তাদের সঙ্গী হতে তৈরি আরেক ব্রাজিলিয়ান এনদ্রিক। রিয়ালের সঙ্গে চুক্তি হয়ে গেলেও বয়স ১৮ বছর না হওয়ায় সান্তিয়াগো বার্নাব্যু আসতে অপেক্ষা করতে হচ্ছে এনদ্রিককে।

অলিম্পিক বাছাইপর্বে অবশ্য নিজের জাত চিনিয়ে চলেছেন পালমেইরাসে খেলা এই তরুণ। তার দ্যুতিতে এক ম্যাচ হাতে রেখে গ্রুপে চ্যাম্পিয়ন হয়েই অলিম্পিক বাছাইয়ের চূড়ান্ত পর্বের টিকিট নিশ্চিত করল ব্রাজিল। সোমবার রাতে ব্রাজিল ২-১ গোলে হারিয়েছে ইকুয়েডরকে।

৫৯ মিনিটে প্রথমে এগিয়ে গিয়েছিল ইকুয়েডর। ডিবক্সের বাইরে থেকে জোরালো শটে লক্ষ্যভেদ ক্লাভিয়ের মারকেডোর। এনদ্রিক গোল পাননি, তবে অ্যাসিস্ট করেছেন একটি।

 ৬৫ মিনিটে এনদ্রিকের দারুন পাসে সমতা ফেরান মারলন গোমেজ। গ্যাব্রিয়েল পিরানির ৭৫ মিনিটের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল। 

এর আগে বলিভিয়াকে ১-০ ব্যবধানে হারানো ম্যাচে একমাত্র গোলটি করেছিলেন এনদ্রিক। দ্বিতীয় ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে ২-০ ব্যবধানের জয়েও লক্ষ্যভেদ করেছিলেন একবার।

গ্রুপ ‘এ’তে তিন ম্যাচে তিন জয়ে ব্রাজিলের পয়েন্ট ৯। ৭ পয়েন্ট নিয়ে দুইয়ে ইকুয়েডর।

দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘বি’তে আর্জেন্টিনা আছে দুই নম্বরে। সেরা দুইয়ে থাকলেই কেবল বাছাইয়ের চূড়ান্ত পর্বে জায়গা পাবে আর্জেন্টিনা। দুই গ্রুপ থেকে আসা চার দলের কেবল দুটিই পাবে ফ্রান্সের টিকিট।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist