Beta
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

ইনজুরির মিছিলে কাসেমিরোও, আর্জেন্টিনা হারাল দিবালাকে

333

চোটের জন্য একের পর এক তারকা হারাচ্ছে ব্রাজিল। ইংল্যান্ড ও স্পেনের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে আগেই ছিটকে গিয়েছিলেন দুই গোলকিপার আলিসন বেকার ও এদেরসন। ডিফেন্ডার মার্কিনিয়োস ও ফরোয়ার্ড গাব্রিয়েল মার্তিনেল্লিরও খেলা হবে না একই কারণে।

ইনজুরির এই মিছিলে এবার যোগ হলো কাসেমিরোর নাম। এদিকে ইনজুরির জন্য আর্জেন্টিনার হয়ে দুটি প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না পাউলো দিবালারও।

ম্যানচেস্টার ইউনাইটেডের অভিজ্ঞ মিডফিল্ডার কাসেমিরোর জায়গায় ডাক পেয়েছেন পোর্তোর পেপে। ব্রাজিলের হয়ে আগে একটি ম্যাচ খেলেছেন তিনি।

ইনজুরির জন্য দল সাজানোই এখন কঠিন ব্রাজিলিয়ান কোচ দোরিভাল জুনিয়রের। সেটা জানালেনও স্পষ্ট, ‘‘৫০ জনের প্রাথমিক তালিকা থেকে ১৩ জনের না থাকা নিশ্চিত করা হয়েছে তাদের ক্লাব, সবাই বিভিন্ন ইনজুরিতে আক্রান্ত। দুর্ভাগ্যজনকভাবে কাসেমিরোকেও হারালাম। পোর্তোর পেপেকে দলে ডাকা হয়েছে তার জায়গায়।’’

আর্জেন্টিনা ২৩ মার্চ এল সালভাদর ও ২৭ মার্চ খেলবে কোস্টারিকার বিপক্ষে। চোটের জন্য ম্যাচ দুটিতে খেলা অনিশ্চিত লিওনেল মেসির। ডানপায়ে হ্যামস্ট্রিং ইনজুরির জন্য কাল রাতে ডিসি ইউনাইটেডের বিপক্ষে এমএলএসের ম্যাচটি খেলেননি তিনি । লুইস সুয়ারেসের জোড়া গোলে ম্যাচটিতে ৩-১ ব্যবধানে জিতেছে ইন্টার মায়ামি।

মেসির জাতীয় দলের হয়ে খেলার সম্ভাবনা থাকলেও ছিটকে গেলেন পাউলো দিবালা। ৩০ বছর বয়সী এই ফুটবলারকে না পাওয়ার কথা নিশ্চিত করেছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist