Beta
শুক্রবার, ১ মার্চ, ২০২৪

চাল ডাল মজুদ করায় ৫ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

অবৈধভাবে চাল, ডালসহ নিত্যপণ্য মজুদ করার অপরাধে পাঁচ প্রতিষ্ঠানের কাছ থেকে সাড়ে ৭ লাখ টাকা জরিমানা আদায় করেছে র‍্যাব-৩ এর ভ্রাম্যমাণ আদালত। আসন্ন রমজানে বাজারে কৃত্রিম সংকট তৈরি করতেই ঢাকার ডেমরা এবং যাত্রাবাড়ী এলাকায় এসব পণ্য মজুদ করা হয়েছিল।

অবৈধভাবে পণ্য মজুদকারী প্রতিষ্ঠানগুলোর নাম – মেসার্স মক্কা মদিনা রাইস এজেন্সি, বিসমিল্লাহ জেনারেল স্টোর, মেসার্স মা রাইচ এজেন্সি, আল-ফারাবি ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং বাবুল ট্রেডার্স।

শুক্রবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-৩ জানিয়েছে, অবৈধভাবে নিত্যপণ্য মজুদ ও গুদামজাত করার অপরাধে ৫টি প্রতিষ্ঠানের ম্যানেজারের কাছ থেকে সাড়ে ৭ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো ১ লাখ ৯৫ হাজার ৮০০ কেজি চাল, ৩৩ হাজার ১০২ লিটার সয়াবিন তেল, ৪ হাজার ৮০০ কেজি আটা, ৪০ টন ময়দা, ৪০ টন ডাল, ১ হাজার কেজি ছোলা ও ১ হাজার ৫০ কেজি চিনি অবৈধভাবে মজুদ ও গুদামজাত করেছিল।

পাঁচ প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে জানিয়ে র‌্যাব-৩ এর অধিনায়ক লে: কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, “অসাধু মজুদকারীদের বিরুদ্ধে র‍্যাব-৩ এর সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।”

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist