Beta
শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

দিপু-নাজিবুল্লাহর ব্যাটে উড়ে গেল সিলেট

একটা সময় ম্যাচ কঠিন হয়ে উঠেছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। সিলেট স্ট্রাইকার্সকেই জয়ী ভেবেছিল সবাই। কিন্তু স্রোতের বিপরীতে সাঁতরে দারুণ জয়ে বিপিএল শুরু করল চট্টগ্রাম। বিপিএলে অভিষেক হওয়া শাহাদাত হোসেন দিপু ও নাজিবুল্লাহ জাদরানের ঝড়ো ব্যাটিংয়ে ৭ উইকেটের বড় জয় পেল তারা।

বিপিএল দশম আসরের উদ্বোধনী দিন দ্বিতীয় ম্যাচে রানের দেখা মিলল মিরপুরে। বিগ স্কোরিং ম্যাচে জয় হলো ব্যাটারদের। টস হেরে আগে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ১৭৭ রান তুলেছিল সিলেট। দিন শেষে এ রানও কম পড়ে গেল দিপু-নাজিবুল্লাহর বীরত্বে। ১১১ রানের অপরাজিত জুটিতে ৯ বল হাতে রেখে দলকে ৩ উইকেটে ১৮০ রানে পৌঁছে দেন দুজন।

ইনিংসের শেষে চার-ছক্কার বন্যা ছুটিয়েছেন তারা। মাশরাফির করা ১৯তম ওভারে টানা দুই ছক্কা ও একটি চার মেরে দলকে জেতান নাজিবুল্লাহ। ১৮ ও ১৯তম ওভার মিলিয়ে ৯ বলে তারা প্রয়োজনীয় ৩১ রান তুলে নেন। মাত্র ৩০ বলে ৫ ছক্কা ও ৬ চারে ৬১ রানে অপরাজিত থাকেন এই আফগান ব্যাটার। আর ক্যারিয়ারে প্রথম বিপিএল ম্যাচে নেমেই টি-টোয়েন্টি ফিফটি করা দিপু ৩৯ বলে ৪টি করে চার ও ছক্কায় করেন ৫৭ রান। 

সিলেটের হয়ে মাশরাফি বল করতে এসে এক উইকেট নিয়েছেন। অথচ এই আসরে খেলার কথাই ছিল না তার। মাশরাফি ছাড়া একটি করে উইকেট নেন রিচার্ড এনগারাভা ও নাজমুল ইসলাম অপু।  

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist