Beta
রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

হৃদয় ভাঙল রোনালদোর

bbv

গোল পোস্ট ছিল ৩ গজ দূরে। ক্রিস্তিয়ানো রোনালদোর আশেপাশে নেই কোন ডিফেন্ডার। এত কাছে থেকে অবিশ্বাস্য মিস করলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই কিংবদন্তী।

শেষ পর্যন্ত কাল হল এই মিসটাই। এশিয়ান চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়ল রোনালদোর আল নাসর। সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল আইনের কাছে গত ৪ মার্চ প্রথম লেগে ১-০ গোলে হেরেছিলেন রোনালদোরা। দ্বিতীয় লেগে কাল (সোমবার) আল আইনের বিপক্ষে ৪-৩ গোলে জিতে আল নাসর। তাও ৪৫ মিনিটে ২-০’তে পিছিয়ে আর ১০ জন নিয়ে।

দুই লেগ মিলিয়ে ৪-৪ সমতা থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানেই ৩-১ ব্যবধানে হেরে এশিয়ান চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে আল নাসর। রোনালদো ছাড়া টাইব্রেকারে গোল পাননি সৌদি ক্লাবটির আর কেউ।

আল নাসর নিজেদের মাঠে দ্বিতীয় লেগে ৪৫ মিনিটের মধ্যে পিছিয়ে পড়ে ২-০ গোলে। তবে হাল না ছেড়ে লড়াই চালিয়ে যান রোনালদোরা। বিরতির আগে যোগ করা সময়ের ৫ মিনিটে এক গোল ফেরান আবদুরহমান গারিব। ৫১ মিনিটে খালিদ ইসার আত্মঘাতী গোলে সমতায় ফেরে আল নাসর।

৭২ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্স তেলেসের গোলে ৩-২ গোলে এগিয়ে যায় আল নাসর। দুই লেগ মিলিয়ে তখন ম্যাচে ৩-৩ সমতা। ম্যাচ গড়ায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।

৯৮ মিনিটে লাল কার্ড দেখেন আল নাসরের আইমান ইয়াহিয়া। এর কিছুক্ষণ পর সুলতান আল সামসির গোলে এগিয়ে যায় আল আইন। এরপরই ৩ গজ দূর থেকে গোলের সুযোগ নষ্ট করেন রোনালদো। গোলরক্ষকের হাত ফস্কে বল এসেছিল তার পায়ে।

অবশ্য রোনালদোই ১১৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে লড়াইয়ে রাখেন নিজের ক্লাবকে। টাইব্রেকারে লক্ষ্যভেদও করেন নিজের শট থেকে। তবে সতীর্থ ব্রোজোভিচ, তেলেস ও ওতাভিওর মিসে হৃদয় ভাঙে রোনালদোর। ২০১৬ সালের পর সেমিফাইনালে ওঠে আল আইন।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist