Beta
বুধবার, ২২ মে, ২০২৪
Beta
বুধবার, ২২ মে, ২০২৪

৭৫০তম গোলের পর তদন্তের মুখে রোনালদো

rrrrrr
Picture of ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

লিওনেল মেসি আর পিছু ছাড়লেন না ক্রিস্তিয়ানো রোনালদোর! লা লিগায় এই দুই কিংবদন্তি ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন এক অন্যকে। তাতে দুজনের লড়াই পেত ভিন্ন মাত্রা। ইউরোপের পাট চুকিয়ে রোনালদো সৌদি আরবে যাওয়ার পরও থেকে গেছে বৈরিতাটা?

সৌদি প্রো লিগে আল শাবাবের বিপক্ষে ৩-২ গোলে জিতেছে আল নাসর। দলের প্রথম গোলটি পেনাল্টি থেকে করেছেন রোনালদো। ক্লাব ফুটবলে এটি ছিল রোনালদোর ৭৫০তম গোল। এই মৌসুমে এটা তার ২০ ম্যাচে ২২তম গোল।

ম্যাচ শেষে আল শাবাবের সমর্থকেরা ‘মেসি, মেসি’ স্লোগান দিয়ে উত্ত্যক্ত করছিলেন রোনালদোকে। ইউরোপিয়ান ফুটবলে এমন অভিজ্ঞতা বহুবার হয়েছে রোনালদোর। সৌদি আরবেও ঘটেছে কয়েকবার। তবে কাল (রবিবার) আর মানতে পারেননি রোনালদো।

কানের পেছনে হাত নিয়ে সেই স্লোগান শুনছেন, এমন ভঙ্গি করেন রোনালদো। এরপর আল শাবাবের সমর্থকদের উদ্দেশ্যে করেন অশ্লীল অঙ্গভঙ্গি । এ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

টিভি উপস্থাপক ওয়ালিদ আল ফারাজ এক্সে লিখেছেন, ‘‘বড় এক পরীক্ষাতেই পড়তে যাচ্ছে ডিসিপ্লিনারি কমিটি । আমরা অপেক্ষা করব আর দেখব।’’

সৌদি আরবের দৈনিক ‘আশহারক আওসাত’ জানিয়েছে এ নিয়ে তদন্ত করবে সৌদি ফুটবল ফেডারেশন। দৈনিকটির উদ্ধৃতি দিয়ে একই খবর দিয়েছে ইংল্যান্ডের ‘দ্য টেলিগ্রাফ’ও।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত