Beta
সোমবার, ২২ জুলাই, ২০২৪
Beta
সোমবার, ২২ জুলাই, ২০২৪

ওয়ার্নারের ট্রেবল স্বপ্ন

৭৭৭৭৭৭৭
Picture of ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

টেস্টকে বিদায় জানিয়েছেন ডেভিড ওয়ার্নার। গত বিশ্বকাপে শেষবার খেলে ফেলেছেন ওয়ানডেও। জুনে শুরু হতে যাওয়া বিশ্বকাপ শেষে বিদায় বলবেন আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে। তখনই শেষ হবে অস্ট্রেলিয়ার ক্রিকেটে ওয়ার্নার অধ্যায়।

২০১৫ ওয়ানডে বিশ্বকাপ ফাইনালে ওয়ার্নারের সঙ্গে খেলেছিলেন স্টিভেন স্মিথ, জস হ্যাজেলউড, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল স্টার্ক। ২০২৪ বিশ্বকাপটা হয়ত তাদেরও শেষ। ওয়ার্নার চান শেষটা রাঙিয়ে যেতে।

গত বছর টেস্ট ও ওয়ানডে বিশ্বকাপ জিতেছে অস্ট্রেলিয়া। যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতলে হবে ট্রেবল। নিউজিল্যান্ডের বিপক্ষে ২১ ফেব্রুয়ারি টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে আজকের (সোমবার) সংবাদ সম্মেলনে ওয়ার্নার জানালেন, ‘‘ঐতিহাসিক (ট্রেবল) ব্যাপারটা হলে অস্ট্রেলিয়ান ক্রিকেটের জন্য দারুণ হবে। ২০১৫ ওয়ানডে বিশ্বকাপ জেতা আমরা কজন এখনও খেলছি। সবার জন্য খুব ভালো উপলক্ষ্য হতে পারে বিশ্বকাপটা।’’

নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২১ ফেব্রুয়ারি। ছবি : ক্রিকেট অস্ট্রেলিয়া

নিউজিল্যান্ডের মাটিতে খেলা হলেই দর্শকরা আক্রমণ করেন অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের। ২০১৬ সালে আক্রমণের শিকার হয়েছিলেন ওয়র্নারও। পরিবার নিয়ে করা দর্শকদের মন্তব্যের জবাবে বলেছিলেন, ‘‘অবমাননাকর ও কুৎসিত ব্যাপার’’।

এবারও এ ধরনের ‘অভ্যর্থনা’র জন্য প্রস্তুত ওয়ার্নার, ‘‘আমরা প্রতিবেশী আর একে অন্যকে যেকোনও খেলায় হারাতে পছন্দ করি-এটাই নির্মম সত্যি। দর্শকরা আমাদের দিকে তেড়ে আসতে চাইবেন এটা আমরা জানি। এখানকার দর্শকরা ব্যক্তিগত আক্রমণ করে। যদি এবারও তাই করে তাহলে এক কান দিয়ে শুনে অন্য কান দিয়ে বের করে দিব। আমি আমার কাজ করে যাব।’’

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

No posts found
No posts found