Beta
মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

অপরাজিত চ্যাম্পিয়ন হতে চান সুজন

সুজন আবাহনী

খালেদ মাহমুদ সুজন আবাহনীর কোচ হয়ে আছেন বেশ কয়েক বছর। তার কাছেই জানতে চাওয়া হলো শেষ করে মোহামেডানের কাছে হেরেছিল আবাহনী। বাস্তবতা হচ্ছে সুজন নিজেও মনে করতে পারলেন না শেষ কবে হেরেছিলেন।

তবে ২০২১ সালের টি-টোয়েন্টি ফরম্যাটের লিগে মোহামেডানের জয়টি ভুললে চলবে না। সেবার প্রথম পর্বে বৃষ্টি আইনে জিতেছিল মোহামেডান। যা ৫ বছরে আবাহনীর বিপক্ষে দলটির প্রথম জয়। ওই জয়ের পর মঙ্গলবারের ম্যাচে ৮ উইকেটের হার সহ গত ছয় দেখায় আর জয় নেই মোহামেডানের।

চিরপ্রতিদ্বন্দ্বীদের সঙ্গে দেখানো এই দাপট পুরো লিগে দেখাতে চান কোচ সুজন। মঙ্গলবার টানা অষ্টম জয় নিশ্চিতের পর পুরো আসরেই অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য রাখলেন তিনি, “দেখেন আমরা অনেক পরিকল্পনা করে দল করি। আমাদের ছয়টা ক্রিকেটার কিন্তু টেস্ট খেলছে। তবুও আমাদের সমস্যা হচ্ছে না, বেঞ্চ কিন্তু অনেক শক্তিশালি। আমার তো মনে হয় এই দল নিয়ে আমাদের এক ম্যাচও হারা উচিত না। আবাহনী সেই মাপের দল।”

তবে এই লক্ষ্য পূরন সম্ভব কি? সুজনের কাছে এর উত্তরও আছে। জাতীয় দলের সাবেক অধিনায়ক ও আবাহনী কোচ বলেছেন, “ ৪ পয়েন্টে এগিয়ে আছি এখন। এখনও ৮ টা ম্যাচ বাকি, লিগের তিনটা আর সুপার লিগে পাঁচটা। তো আমরা যদি লিগের তিনটা ম্যাচ ভালো করি তাহলে সুপার লিগটা সহজ হয়ে যাবে। আমাদের দলের অনেক তারকাই এখনও জাতীয় দলে। ওরা ফিরলে দলের শাক্তি বাড়বে। তো সব মিলিয়ে বলব আমাদেরকে হারানো সহজ হবে না কোন দলের জন্য।”

আবাহনীর সামনে তিন ম্যাচ বড় দলের বিপক্ষেই প্রাইম ব্যাংক, শেখ জামালের মতো দল অপেক্ষায় আছে সুপার লিগের আগে আবাহনীর পয়েন্ট কেড়ে নিতে।  

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist