Beta
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

রাব্বি-রনির ব্যাটে মোহামেডানের দুর্দান্ত জয়

মোহামেডান

অবিশ্বাস্য বললেও কম বলা হয়! প্রাইম ব্যাংকের বিপক্ষে মোহামেডানের জয়ের বিশেষণটা এমনই। শেষ ওভারে ৯ রান দরকার ছিল মোহামেডানের। হাতে মাত্র একটি উইকেট। শেষ ওভারে তিন চারে সেই প্রয়োজন মিটিয়ে ফেলেন কামরুল ইসলাম রাব্বি। তার ব্যাটে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ১ উইকেটে হারিয়ে শ্বাসরুদ্ধকর জয় পেয়েছে মোহামেডান।

দুই দলের লড়াইয়ে আগে ব্যাট করে পারভেজ হোসেন ইমনের তৃতীয় সেঞ্চুরি ও তামিম ইকবালের ফিফটিতে নির্ধারিত ওভারে ২৭৯ রান তোলে প্রাইম ব্যাংক। ইমন ১১১ বলে ৬টি করে চার ও ছক্কায় করেন ১১০, তামিম করেন ৬৫। মোহামেডানের ইনিংসে বৃষ্টির বাধা পড়ায় ম্যাচ ৪৭ ওভারে নেমে আসে। মোহামেডানের সামনে তখন লক্ষ্য দাঁড়ায় ২৭২।

রাব্বির লড়াইয়ের আগে মোহামেডানকে জয়ের পথে টেনে তোলেন মাহমুদউল্লাহ রিয়াদ ও আবু হায়দার রনি। ৩৫তম ওভারে ১৫৯ রানে মোহামেডানের ষষ্ঠ উইকেট পড়লে দলটির জয়ের সম্ভাবনা ক্ষীণ হয়। ওই সময় মাহমুদউল্লাহ ও রনি ৮.৫ ওভারে ৮৫ রানের জুটি গড়েন। ওভারপ্রতি ১০ রান করে নেয়া ওই জুটিতে ম্যাচে ফেরে মোহামেডান।

তবে ৩৩ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪২ রান করে মাহমুদউল্লাহর বিদায়ে আবার হারের মেঘ দেখা দেয় দলটির আকাশে। ৩ ওভারে ২৮ রান দরকার তখন। রনি ৩৬ বলে ৪টি ছক্কা ও ৩ চারে ৫৪ রানের দৃর্দান্ত ইনিংস আশা জিইয়ে রাখছিল। ৪৬তম ওভারে তার বিদায়ে আবার ম্যাচের লাগাম উঠে প্রাইমের হাতে। কিন্তু শেষ ওভারে হাসান মাহমুদের ওপর ঝড় বইয়ে ম্যাচ নিজেদের দিকে টেনে আনেন রাব্বি। ১৪ বলে ২ ছক্কা ও ৩ চারে ২৮ রানে অপরাজিত থাকেন তিনি।

এই জয়ে ৬ ম্যাচ থেকে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে তালিকার তিনে মোহামেডান। সমান পয়েন্ট পেলেও রান রেটে এগিয়ে দুইয়ে শেখ জামাল। ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আবাহনী। প্রাইম ব্যাংক ৮ পয়েন্টে চতুর্থ।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist