Beta
সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

সিটির প্রতিরোধে মোহামেডানের মাঝারি সংগ্রহ

মোহামেডান

ঢাকা প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে বড় সংগ্রহ পেল না মোহামেডান। সিটি ক্লাবের বিপক্ষে আড়াইশো পার করাও হয়নি দলটির। ২৪০ রানের মাঝারি মানের স্কোরে অলআউট হয়েছে তারা।

অথচ ইনিংসের শুরুটা দারুণ ছিল মোহামেডানের। মাত্র ১২ রানে অধিনায়ক ইমরুল কায়েস ফিরলেও সেই ধাক্কা ভালোই সামাল দিয়েছেন রনি তালুকদার ও মাহিদুল ইসলাম অঙ্কন। দ্বিতীয় উইকেটে দুজনের ব্যাটে ১৩৭ রানের জুটি এসেছিল তাদের।

৩৪ ওভারে ১৪৯ রানের পুঁজি চলে আসায় বাকি ওভারগুলোতে তিনশো ছাড়ানো স্কোরের স্বপ্ন দেখছিল মোহামেডান। কিন্তু সিটি ক্লাবের বোলারদের পাল্টা আক্রমণে তার কিছুই হয়নি। শেষ ১০ ওভারে পেসার মেহেদি হাসান রানার ইনিংসে ৫ উইকেটে মোহামেডানের রান আকাশ ছোঁয়নি।

মিডলঅর্ডারে রুবেল মিয়ার ৩৩ রান ছাড়া আরিফুল ইসলাম ১৯ ও আরিফুল হক ১৬ রান করেন। বাকিরা দ্রুত রান তোলার চেষ্টায় উইকেট বিলিয়ে আসেন।

দিনের অন্য দুই ম্যাচে মিরপুরে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ৪৭.২ ওভারে ২০২ রানে অলআউট হয় ব্রাদার্স ইউনিয়ন। লেজের সারির ব্যাটারদের দৃঢ়তায় এই রান পায় ব্রাদার্স। মনির হোসেন ৩৭, মাহমুদুল হাসান ৪২ ও আবু জায়েদ রাহি ২৯ রান করেন। রূপগঞ্জের হয়ে ৩টি করে উইকেট নেন শহিদুল ইসলাম ও আল আমিন হোসেন।

দিনের সর্বোচ্চ স্কোর এসেছে বিকেএসপির তিন নম্বর মাঠে। গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ৭ উইকেটে ২৫৮ রানে তুলেছে। টপঅর্ডারের চার ব্যাটার আবদুল্লাহ আল মামুন ৬১, মাহফিজুল ইসলাম রবিন ২৯, শামসুর রহমান ৩৬ ও আসাদুল্লাহ গালিব ৩৪ রান করেন।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist