Beta
মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

শেখ মেহেদির হ্যাটট্রিকে ৩ রানের রোমাঞ্চকর জয় প্রাইম ব্যাংকের

শেখ মেহেদি

শেষ ওভারে সিটি ক্লাবের দরকার ছিল ১৪ রান। বোলিংয়ে শেখ মেহেদি। পাওয়ার প্লের ওভারে বল করার অভ্যাস আছে এই অলরাউন্ডারের। তবুও ব্যাটার সাজ্জাদুল হক রিপন ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলে ৪ ও ৬ হাঁকিয়ে ১০ রান নিয়ে নিলেন। মাত্র ৪ রান দূরে থেকে প্রাইম ব্যাংককে হারিয়ে দেওয়ার স্বপ্নে বিভোর সিটি।

অথচ নাটকের তখনও অনেকটা বাকি। চতুর্থ বলে উড়িয়ে মারতে গিয়ে ডিপ মিডউইকেটে ক্যাচ আউট রিপন। ৭৬ রান করা ব্যাটারকে ফিরিয়ে স্বস্তি প্রাইম ব্যাংক শিবিরে। এরপরের দুই বলে একটি চার হলেই জিতে যায় সিটি। কিন্তু মেহেদি পরপর দুই বলেই দুটো এলবিডব্লিউ আউট করলেন। পূর্ণ করলেন হ্যাটট্রিক। তাতে হারা ম্যাচ ৩ রানে জিতে গেল প্রাইম ব্যাংক।

ঢাকা প্রিমিয়ার লিগে এমন ম্যাচ খুব কমই দেখা যায়। শেষ ওভারে গড়ানো, চরম উত্তেজনা, সময়ে সময়ে একেক পক্ষে চলে যাওয়া এবং শেষ ওভারে হ্যাটট্রিক। বিকেএসপির ৪ নম্বরে মাঠে রোববার হলো এমন নাটকীয় ম্যাচ। আগে ব্যাট করে প্রাইম ব্যাংক পারভেজ হোসেন ইমনের সেঞ্চুরিতে করে ৮ উইকেটে ৩০৫ রান। লক্ষ্য তাড়া করতে নেমে শেষ ওভারে জয়ের প্রান্তে থেকে ৭ উইকেটে ৩০২ এ আটকেছে সিটি। 

দিনের অপর ম্যাচে যথারীতি তৃতীয় জয় তুলেছে আবাহনী। শাইনপুকুরের বিপক্ষে ১৬ ওভার হাতে রেখে ৭ উইকেটে জিতেছে তারা। নাঈম শেখের ৮৭ বলে ৬৬ ও মাহমুদুল হাসানের ৫৯ বলে ৫১ রানে ১৭০ রানের লক্ষ্য ৩ উইকেট হারিয়ে টপকে যায় বর্তমান চ্যাম্পিয়নরা। জাতীয় দল থেকে বাদ পড়ার পর এই ম্যাচে খেলতে নেমে ১৯ বলে ৫ রান করেছেন লিটন দাস।

ফতুল্লায় এক ম্যাচ পর জয়ে ফিরেছে শেখ জামাল ধানমন্ডী ক্লাব। দুই পেসার রিপন মন্ডল ও শফিকুল ইসলামের ৪টি করে উইকেটে ব্রাদার্স ইউনিয়নকে মাত্র ১৩৫ রানে গুটিয়ে দেয় শেখ জামাল। এর আগে নুরুল হক সোহানের সেঞ্চুরিতে ২৫৬ রান করেছিল তারা।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist