Beta
শুক্রবার, ১ মার্চ, ২০২৪

নাঈমের ঝড়েও ‘দুর্দান্ত’ হলো না ঢাকা

ঝড় উঠেছিল নাঈম শেখের ব্যাটে। ছবি: সংগৃহীত

প্রচণ্ড ঝড়ের ইঙ্গিত দিয়েও শেষমেষ হালকা বৃষ্টিতেই শেষ হয়েছে দুর্দান্ত ঢাকার ইনিংস। খুলনা টাইগার্সের বিপক্ষে নাঈমের ঝড়ো ব্যাটিংয়ের পরও তারা অল্পতেই গুটিয়ে গেছে।   

নাঈম শেখের ব্যাটে ঝড়ো শুরু পেয়েছিল ঢাকা। নাঈম আউট হতেই দলের রানের গতি একেবারে মন্থর হয়ে যায়। ৯ ওভারে ৭৫ রানে থাকা দলের ইনিংস শেষ হয় ২০ ওভারে ৯ উইকেটে ১৩০ রানে।

ব্যাটে রান না থাকার কারণে নাঈম ছিটকে যান ২০২৩ বিশ্বকাপ  দল থেকে। বিশ্বকাপের ঠিক আগে এশিয়া কাপের দলে থাকলেও এই ব্যাটারের আর ভারতের বিমানে ওঠা হয়নি।

এবার বিপিএলে রানে ফেরার লড়াইয়ে নাঈম কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৫২ রান করে দারুণ শুরু করেছিলেন। এরপর দুই ম্যাচে হাসেনি তার ব্যাট। সোমবার আবারও তার ব্যাটের রানের ফোয়ারা। মাত্র ২১ বলে ৪ ছক্কা ও ২ চারে করেছেন ৪১।

তার সঙ্গে থেকে সাইয়াম আইয়ুব ৩৭ বলে ৩ ছক্কা ও ১ চারে করেন ৩৫ রান। দুজনের ব্যাটে বিনা উইকেটে নবম ওভারে ৭৫ রানে পৌঁছে যায় ঢাকা।  

এরপর ঢাকার রানের চাকা আর সেভাবে ঘোরেনি। ৭৫ ও ৭৭ রানে দুই ওপেনারের বিদায়ের পর কেউ দলের হাল ধরতে পারেননি। বাকি ব্যাটারদের মধ্যে শুধু অ্যালেক্স রস ১৪ বলে ২১ রান করেছেন। এছাড়া আরাফাত সানি ১৫ রান করে ঢাকাকে ১৩০-এ পৌঁছে দেন।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist