Beta
সোমবার, ১৭ জুন, ২০২৪
Beta
সোমবার, ১৭ জুন, ২০২৪

হাইসেন্স এসি ও টিভি দেশেই উৎপাদন করছে ফেয়ার ইলেকট্রনিকস

ss-fair-group-23032024
Picture of প্রতিবেদক, সকাল সন্ধ্যা

প্রতিবেদক, সকাল সন্ধ্যা

বিশ্বখ্যাত ইলেকট্রনিকস ব্র্যান্ড হাইসেন্সের এসি ও টিভি এখন বাংলাদেশেই উৎপাদন হচ্ছে। ফেয়ার গ্রুপের ফেয়ার ইলেকট্রনিকসের কারখানায় উৎপাদন হচ্ছে এসব সামগ্রী।

শনিবার দুপুরে ঢাকার গুলশানে ফেয়ার ইলেক্ট্রনিক্স স্মার্টপ্লাজায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে হাইসেন্স এসি ও টিভি বাজারজাতকরণসহ বিপণনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফেয়ার গ্রুপের পরিচালক মুতাসসিম দায়ান।

হাইসেন্স এসি ও টিভি উৎপাদন, বাজারজাতকরণ ও বিপণনের পদক্ষেপের মধ্য দিয়ে ফেয়ার গ্রুপের অগ্রযাত্রায় নতুন মাত্রা যোগ হলো উল্লেখ করে তিনি বলেন, পর্যায়ক্রমে হাইসেন্সের অন্যান্য পণ্যও এ দেশেই উৎপাদন ও বিপণন করা হবে।

“শিল্পায়ন ও বাণিজ্য বিকাশের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি ও জাতীয় উন্নয়নে ফেয়ার গ্রুপের প্রয়াস হাইসেন্স-কে পাশে পেয়ে আরও বেগবান হবে।”

এসময় বক্তব্য দেন হাইসেন্স কর্পোরেশনের কর্মকর্তা ওয়ং এনলিয়েন জ্যাসন, ল্যু জিয়ানশেং লুই এবং ফেয়ার গ্রুপের চিফ মার্কেটিং অফিসার মো. মেসবাহউদ্দিনসহ অন্যরা।

মুতাসসিম দায়ান আশা প্রকাশ করে বলেন, হাইসেন্স এসি ও টিভি বাংলাদেশের বিপুল সংখ্যক মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসার পাশাপাশি বিশ্বমানের বিক্রয়োত্তর সেবাও নিশ্চিত করবে তার প্রতিষ্ঠান। শিগগিরই বাংলাদেশেও হাইসেন্স এক নম্বর কনজ্যুমার ইলেকট্রনিকস ব্র্যান্ড হয়ে উঠবে বলেও প্রত্যাশার কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের চিফ ফিন্যান্সিয়াল অফিসার কাজী নাসির উদ্দিন, হেড অব সাপ্লাই চেইন আরিফুর রহমান, হেড অব বিজনেস স্ট্র্যাটেজি রায়ান রহমান, হেড অব কমিউনিকেশন অ্যান্ড কর্পোরেট ফিল্যানথ্রপি হাসনাইন খুরশেদ, হেড অব মার্কটিং জে এম তসলিম কবীর এবং ফেয়ার সলিউশনস লিমিটেডের পরিচালক খন্দকার হাফিজ আল আসাদ।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত