Beta
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

তেজগাঁও রেলস্টেশনে পড়ে ছিলেন গোলরক্ষক মহসিন

সাবেক ফুটবলার মহসিন তখন ও এখন। ছবি: সংগৃহীত।
সাবেক ফুটবলার মহসিন তখন ও এখন। ছবি: সংগৃহীত।

অবশেষে পাওয়া গেছে সাবেক তারকা ফুটবলার মোহাম্মদ মহসিনকে। দুই দিন নিখোঁজের পর জাতীয় দলের সাবেক গোলরক্ষককে খুঁজে পাওয়া গেছে তেজগাঁও রেলস্টেশনে।

সারা গায়ে ধুলোময়লা ধরা মহসিনকে এই প্রজন্মের কারও চেনার কথা না। স্বাভাবিকভাবে কেউ চিনতেও পারেনি। তবে বৃহস্পতিবার সকালে জিআরপি পুলিশ তাকে খুঁজে পেয়ে বাসায় পাঠিয়ে দিয়েছে।

তার ছোট ভাই কোহিনুর ইসলাম জানিয়েছেন, “মহসিনকে খুঁজে পেতে থানায় জিডি সহ বাসার আশপাশে পোস্টারিং করা হয়েছিল। সেই সূত্রে হয়তো কেউ মহসিনকে চিনতে পেরেছেন।”

কিন্তু কিভাবে তিনি সেখানে গেলেন সেটা অস্পষ্ট, “মহসিন কীভাবে তেজগাঁও রেলস্টেশনে গেলো, বুঝতে পারছি না। ওর পুরো শরীরে ধুলোবালুতে একাকার। ওখানেই মনে হয় পড়ে ছিল। জিআরপি পুলিশ আমাকে ফোন করেছিল। ওরাই রিকশা করে বাসায় পাঠায়। বাসায় আসার পর ওকে জিজ্ঞেস করেও কোনও সদুত্তর পাইনি। এসে শুধু বলেছে ক্ষুধা পেয়েছে। এখন গোসল করিয়ে খাওয়ানোর পর ওষুধ দিয়ে ঘুম পাড়ানো হয়েছে।’

এমনিতে মানসিকভাবে অসুস্থ মহসিন। মালিবাগের বাসায় পরিবারের অন্য সদস্যদের নজরে রাখা হতো। মঙ্গলবার সবার চোখ ফাঁকি দিয়ে বেরিয়ে যান বাসা থেকে।

আশি ও নব্বইয়ের দশকে আবাহনী-মোহামেডানে খেলা ফুটবলারের হারিয়ে যাওয়ার পর কোহিনুর ইসলাম রমনা থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এক সময় কানাডা থাকতেন মহসিন। বর্তমানে ঢাকায় থাকেন।

আরও পড়ুন

সর্বশেষ

ad

সর্বাধিক পঠিত

Add New Playlist